নায়িকা শিলাকে জড়িয়ে ধরে কিশোরের চুমু, ভিডিও ভাইরাল

0 ১৮৮
ছবি : শিরিন শিলা ফেসবুক পেজ থেকে নেওয়া

পুলিশের পোশাক পরে শুটিং করছিলেন অভিনেত্রী শিরিন শিলা। এ সময় এক ছিন্নমূল কিশোর এগিয়ে এসে শিলাকে জড়িয়ে ধরে; তাকে বুকে স্থান দেন এই অভিনেত্রী। এরপর নায়িকাকে চুমুও খান ওই কিশোর।

সোমবার (২২ মে) নিজের ফেসবুকে এমন একটি ভিডিও শেয়ার করে শিলা ক্যাপশন জুড়েছেন, ‘এ কেমন ভালোবাসা?’ যে ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল, নানা প্রতিক্রিয়ায় ফেসবুক সরগরম হয়ে উঠেছে।

ভিডিওতে দেখা গেছে শিরিন শিলাকে ওই কিশোর বলেছেন, আমি আপনার সঙ্গে যাবো। আমি পড়াশোনা করব। বলেই আবার জড়িয়ে ধরে। পরে ওই আবার বলে আমি কোনোদিন এসব গাড়িতে উঠি নাই। আমাকে ওঠাবেন। একই সঙ্গে বলে আমি আপনার সাথে খাব, এই বলে আবার ঝড়িয়ে ধরে শেষ দিকে কিশোর শিরিন শিলার গালে চুম্বন দেয়।

বিষয়টি সম্পর্কে অভিনেত্রী গণমাধ্যমকে জানিয়েছেন, সোমবার সকালে ‘দ্য রাইটার’ সিনেমার আউটডোরে শুটিং করার জন্য ধামরাইয়ের একটি এলাকায় যাই। শুটিং স্পটে উপস্থিত একটি ছেলে আমাকে দেখে এগিয়ে আসে এবং কথা বলতে চায়। আমি তাকে কাছে টেনে কথা বলি। ওই ছেলে তখন আবেগী কণ্ঠে আমাকে বলে, তার নাকি মা-বাবা নেই; তাকে কেউ ভালোবাসে না।

শিলা জানান, ওই ছেলের কথায় তার প্রতি মায়া জন্মে যায়। এ কারণে তার কাঁধে হাত রেখে তাকে আদর করেন তিনি। তখন ছেলেটি বলে তার খিদে লেগেছে, তাই খাওয়ার জন্য তাকে কিছু টাকাও দেওয়া হয়। এরপরই সে তাকে জড়িয়ে ধরে। বিষয়টি স্বাভাবিকভাবেই নিয়েছেন বলে জানায় অভিনেত্রী শিরিন শিলা।

Leave A Reply

Your email address will not be published.