নিয়ামতপুরে ডিজিটাল রাসেল ল্যাবের ৬ টি ল্যাপটপ চুরি, রহস্য জনমনে!

১১৪
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের বালাতৈড় উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন এর আগে গত৩০ আগষ্ট চুরি হয় ৬টি ল্যাবটপ। পরদিন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শামসুন্নাহার থানায় ডায়রি করে এবং গতকাল মঙ্গলবার প্রধান শিক্ষক বাদীহয়ে সন্ধায় অজ্ঞাত নামে আসামি  করে একটি মামলা দায়ের করে।
মামলা হওয়ার আগে বিকাল ৩টার দিকে চুরি হওয়া ৬ টি ল্যাপটপের মধ্যে ৫ টি ভাঙ্গা অবস্থায় উদ্ধার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আঘোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে প্রায় ১কিলোমিটার দুরে পরিত্যক্ত পুকুরের পানির নিচে থেকে ওই ল্যাপটপগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে মামলার তদন্তকারী কর্মকর্তা জাহিদ হাসান।
নিয়ামতপুর থানা পুলিশ উপপরিদর্শক (এসআই) জাহিদ হাসান উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৩০ অক্টোবর রাতে বালাতৈড় উচ্চ বিদ্যালয় শেখ রাসেল ল্যাব থেকে ২টি ল্যাপটপের ব্যাগ, ২ টি মাউসসহ ৬ টি ল্যাপটপ চুরি হয়।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, চুরি হওয়া ৬ টি ল্যাপটপের মধ্যে ৫ টি উদ্ধার হয়েছে। আরও একটি ল্যাপটপ উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Comments are closed.