নিয়ামতপুরে পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিককে বাধা হত্যার হুমকির অভিযোগ

0 ২৯৪

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে একটি সরকারী সম্পত্তিতে বহুতল ভবণ নির্মানের অভিযোগের ভিত্তিতে সরেজমিনে সংবাদ সংগ্রহ করতে গেলে নিয়ামতপুর উপজেলার দুই সাংবাদিকের সাথে অসৌজন্য আচরণ ও হত্যার হুমকি দিয়েছে দখলদাররা। ঘটনাটি ঘটে রোববার বিকালে উপজেলার চন্দননগর ইউনিয়নের ছাতড়া বাজারে।

 

এ ঘটনায় নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সোমবার বিকালে নিয়ামতপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। নিয়ামতপুর থানার ডায়েরী নং-৫৮১, তারিখ ১৫.০২.২০২১ ইং।

অভিযোগ সুত্রে জানা যায়, সৃষ্টি টেলিভিশন ও সময়ের কাগজের নিয়ামতপুর প্রতিনিধি সিরাজুল ইসলাম ও আলোকিত সংবাদ টিভির প্রতিনিধি জামিনুর ইসলাম ছাতড়া বাজারের একটি সরকারী (খাস) সম্পত্তিতে বহুতল ভবণ নির্মান হচ্ছে এমন সংবাদের সরেজমিনে যান। ঘটনাস্থলে গিয়ে ছাতড়া বাজারের মৃত আফসেরের ছেলে সামশুলের (৫৫) নিকট বিস্তারিত জানতে চাইলে তিনি সাংবাদিকদের উপর মারমুখি হয়ে উঠেন।

 

এমন সময় হাজির হয়ে সামশুলের পক্ষ নিয়ে সাংবাদিকদের উপর চড়াও হন আজাহারের ছেলে মুক্তার হোসেন (৩৫), সামশুলের ছেলে রানা (৩০) ও আজিজের ছেলে সাদ্দাম হোসেন (৪০)। বাকবিতন্ডার এক পর্যায়ে তারা একত্রিত হয়ে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও হত্যার হুমকি প্রদান করেন।

ওসি হুমায়ন কবীর জানান, এ ঘটনায় সাধারণ ডায়েরী হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.