পাইকগাছার কর্মহীন গণপরিবহন শ্রমিকদের মাঝে খুলনা মটর শ্রমিক ইউনিয়নের ত্রাণ সামগ্রী বিতরণ

0 ৬২৬

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় টানা ৩ সপ্তাহের লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন গণপরিবহন কর্মরত প্রায় ৮ শতাধিক শ্রমিক। গণপরিবহন বন্ধ থাকায় শ্রমিকরা তাদের পরিবার পরিজন নিয়ে অনেক মানবেতর জীবন যাপন করছে। এদিকে শনিবার দুপুরে শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করছে ১১১৪ নং খুলনা বিভাগীয় মটর শ্রমিক ইউনিয়ন।

 

অত্র মটর শ্রমিক ইউনিয়নের আওতাধীন পাইকগাছা শাখার (পৌরসভা, গদাইপুর ও কপিলমুনি এলাকার) ৮শ শ্রমিকদের মাঝে ইউনিয়নের পক্ষ থেকে প্রত্যেক শ্রমিককে ৫ কেজি চাল ও ১ কেজি করে আলু প্রদান করা হয়।

 

এ সময় অতিথি হিসাবে উপস্তিত থেকে শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন, খুলনা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী নূরুল ইসলাম ববি, সাধারণ সম্পাদক জাকির হোসেন বিপ্লব।

 

এ সময় উপস্তিত ছিলেন, ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মোঃ আইনাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক মীর মোতালেব, জিয়াউল ইসলাম মিঠু ও মোঃ হারুন, সাংগঠনিক সম্পাদক সেলিম কুট্টি ও জাকির হোসেন, প্রচার সম্পাদক সরোয়ার ফকির, ক্রীড়া সম্পাদক নূর আলম, লাইন সম্পাদক নয়ন, রিয়াজুল হক রাজু মৃধা, পাইকগাছা শাখা কমিটির সভাপতি আবুল কালাম গাজী, কার্যকরী সভাপতি বাবুল হাসান, সাধারণ সম্পাদক শেখ মিথুন মধু, সহ-সভাপতি হাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক শেখ হারুন অর রশিদ, সহ-সম্পাদক খোকন, গোলাম রব্বানী, দীপংকর কুমার, কোষাধ্যক্ষ শাহাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নূর আলী মোড়ল ও শেখ জাহিদুল ইসলাম সহ শ্রমিক ইউনিয়ন, রোড কমিটি ও শাখা কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.