পাইকগাছায় আইনশৃংঙ্খলা সহ ভাল পরিবেশ বজায় রাখতে পুলিশের সহয়তা করুন- ওসি এজাজ শফী

0 ৪২৮

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় আইনজীবীদের উদেশ্যে ওসি মোঃ এজাজ শফী বলেছেন আপনারাই বিবেচনা করুন আদালত থেকে খারাপ লোকদের ছাড়ানোর জন্য কি ভূমিকা নিবেন? আপনাদের এলাকার আইনশৃংঙ্খলা সহ ভাল পরিবেশ বজায় রাখার জন্য পুলিশ সাধ্যমত মাদক, চুরি, প্রতারণা ডাকাতি,ছিনতাই, বাল্য বিবাহ,ধর্ষন মামলা সহ বিভিন্ন অপরাধে জড়িতদের গ্রেপ্তার করে আদালতে প্রেরন করে।

 

এদের জামিনের জন্য আপনারা কি করবেন? এ বিচারের ভার আপনাদের উপর রহিল। বুধবার দুপুরে পাইকগাছা আইনজীবী সমিতি ভবনে এক মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ জিএম আব্দুস ছাত্তারের সভাপতিত্বে ও সম্পাদক সুকান্ত কুমার রায়ের পরিচালনায় সরকারের লক্ষ্য-উদ্দেশ্য ও সুশাসন প্রতিষ্ঠায় তিনি আইনজীবী ও তাদের সহকারীদের যথাযত দায়িত্ব পালন সহ গরীব মানুষদের আইনী সহয়তা করার অনুরোধ করেন।

 

এ সময় আইনজীবীদের এক প্রশ্নের উত্তরে মামলা নিস্পত্তির ক্ষেত্রে তিনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ধর্ষিতার ডিএন’র স্যাম্পল কালেকশান সহ হাসপাতালের ডাক্তারদের কাছ থেকে দ্রুত সময়ে ইনজুরি রির্পোট পাওয়া জরুরী বলে মন্তব্য করেন। মতবিনিময়কালে মতামত তুলে ধরে আরোও বক্তব্য রাখেন আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃ জি,এ সবুর,শেখ লোকমান হোসেন,নোটারী পাবলিক সমীর কুমার বিশ্বাস,অজিত কুমার মন্ডল, এফএম আব্দুর রাজ্জাক সহ অনেকে।

 

Leave A Reply

Your email address will not be published.