পাইকগাছায় চতুর্থ শ্রেনীর ছাত্র গলায় রশি জড়ানো অবস্থায় পুকুর থেকে উদ্ধার : আটক ৩

0 ৩৭২

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় চতুর্থশ্রেনী ছাত্র শ্রাবন (১০) গলায় রশি জড়ানো মৃত্যু অবস্থায় পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। সে ঝিনাইদাহ জেলার মাসুদ রানার ছেলে। ঘটনাটি বুধবার রাত সাড়ে নয়টার দিকে। পুলিশ সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে আটক করেছে পুলিশ।

উপজেলার গড়ুই খালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুস ছালাম কেরু জানান, মৃত্যু শ্রাবনের মায়ের ঝিনাইদাহ জেলার মাসুদ রানার সাথে বিবাহ হয়। এক পর্যায় সেখান থেকে প্রায় ৩ বছর আগে ছাড়া ছাড়ি হয়। পরবর্তিতে তার মা রন্তা বেগম ৩ মাস আগে একই এলাকার আমিন সরদারের সাথে বিবাহ হয়। গড়ই খালী গ্রামের হাফিজুর রহমান জানান, মায়ের পরবর্তী বিয়ের সুবাধে শ্রাবন নানার কাছে মানুষ হচ্ছে ।

নানা সাইদুল গাইন একজন পোষ্ট মাষ্টার। সাইদুল গাইন জানান, সারাদিন অফিসের কাজে ব্যাস্ত ছিলাম। রাত ৮ টার দিকে বাড়িতে নাতি শ্রাবনকে না পেয়ে খুজতে থাকি। বিভিন্ন জায়গায় খুজার পর না পেয়ে ফিরে আসার সময় পুকুরে লাইটের আলোতে কিছু একটা ভাসতে দেখি। এগিয়ে দেখি আমার নাতির লাশ ভাসছে। তাৎক্ষনিক পুলিশকে সংবাদ দেয়া হয়।

পুলিশ ঘটনা স্থল থেকে তাকে মৃত্যু অবস্থা য় উদ্ধার করে। পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) সরদার ইব্রাহীম হোসেন সোহেল জানিয়েছেন, পুকুর থেকে উঠনোর সময় তার গলায় রশি জড়ানো অবস্থায় পাওয়া যায়। গড়ই খালী ইউনিয়নের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস জানান আমি শুনে ঘটনা স্থলে এসে শুনেছি। আসল যেই এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, লাশটি উদ্ধারের পর সুরত হাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বোঝা যাবে এটি কি ধরণের মৃত্যু। ঘটনাস্ল থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মৃতুর মামা বাদশা গাইন, মামী ও পালিত পিতা আমিনকে আটক করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.