পাইকগাছায় পৌরসভা ও ১০টি ইউনিয়নে ৪৪৯ জন সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত আসামীর তালিকা টানিয়ে দিলেন ওসি এজাজ শফি

0 ২৪৫

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছা পৌরসভা ও ১০টি ইউনিয়নসহ গুরুত্ব্পূর্ণ স্থানে ৪৪৯জন সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত আসামীর নামের তালিকা টানানো হয়েছে। টানানো তালিকায় নাম দেখে আসামীরা আদালত থেকে জামিনে মুক্তি নিচ্ছেন বলে জানা গেছে।

জানা গেছে, পাইকগাছা পৌরসভা ও ১০টি ইউনিয়নে আসামীদের নাম ঠিকানাসহ তালিকা টানিয়ে দিয়েছে পাইকগাছা থানা। যা ইউনিয়ন পরিষদ, পৌরভবনসহ গুরুত্বপূর্ণ স্থানে রঙ্গিন প্যানাতে টানানো হয়েছে। তালিকা অনুযায়ী মোট আসামী ৪৪৯ জন। যার মধ্যে সাজাপ্রাপ্ত ১৪৫ জন, ওয়ারেন্টভূক্ত ৩০৪ জন।

এর মধ্যে পৌরসভায় সাজাপ্রাপ্ত আসামী ১৩ ও ওয়ারেন্টভূক্ত ২৩জন। হরিঢালী ইউনিয়নে সাজাপ্রাপ্ত ৬,ওয়ারেন্টের ১৯জন, কপিলমুনিতে সাজাপ্রাপ্ত ১৭ ওয়ারেন্ট ৪২ জন, লতায় সাজাপ্রাপ্ত ৫, ওয়ারেন্ট ১জন, দেলুটিতে সাজাপ্রাপ্ত ৪,ওয়ারেন্ট ৮ জন, সোলাদানায় সাজাপ্রাপ্ত ১২, ওয়ারেন্ট ৯ জন, লস্করে সাজাপ্রাপ্ত ৮, ওয়ারেন্ট ১৪ জন, গদাইপুরে সাজাপ্রাপ্ত ২৪, ওয়ারেন্ট ৩২জন, রাড়ুলীতে সাজাপ্রাপ্ত ১১, ওয়ারেন্ট ৩২জন, চাঁদখালীতে সাজাপ্রাপ্ত ২৯, ওয়ারেন্ট ৭৯ জন এবং গড়ইখালী ইউনিয়নে সাজাপ্রাপ্ত ১৬, ওয়ারেন্টভূক্ত ২৯জন।

তালিকাভুক্ত আসামীদের আইনের আওতায় নিতে পুলিশ এ নয়া উদ্যোগ নেয়ায় অনেকেই স্বেচ্ছায় আদালত থেকে জামিনে মুক্তি নিচ্ছেন বলে লস্কর ইউপি চেয়ারম্যান ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সম্পাদক কে.এম আরিফুজ্জামান তুহিন জানান।

ওসি এজাজ শফী জানান, অনেক আসামী জানে না তারা সাজাপ্রাপ্ত, না তাদের নামে ওয়ারেন্ট আছে। বিষয়টি জানার পর অনেক আসামীরা আদালত থেকে জামিন নিচ্ছেন।

Leave A Reply

Your email address will not be published.