পাইকগাছায় সাবেক স্ত্রীর সাথে অন্তরঙ্গ সেই ছবি ফেসবুকে পোষ্ট দেওয়ায় স্বামী গ্রেফতার

0 ১৯২

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি: পাইকগাছা উপজেলায় তালাকপ্রাপ্ত স্বামী কর্তৃক সাবেক স্ত্রীর নামে ভুয়া ফেসবুক একাউন্ট খুলে অশ্লীল ছবি পোস্ট ও তা ভাইরাল করার অপরাধে পর্নোগ্রাফি আইনে মামলা হয়েছে।  শুক্রবার রাতে মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আবু সাঈদ ওরফে বাপ্পীকে (২৩) গ্রেফতার করেছে।

পাইকগাছা থানা পুলিশ জানায়, ২০২০ সালের ১৮ অক্টোবর উপজেলার গদাইপুর ইউনিয়নের সোহরাব শেখ এর কন্যার সাথে নোয়াকাটি গ্রামের মুজিবর শেখ এর ছেলে আবু সাঈদ বাপ্পীর পারিবারিকভাবে বিয়ে হয়।

মাদকাসক্তি, চারিত্রিক ত্রুটিসহ একাধিক কারণে আবু সাঈদ বাপ্পীকে বিয়ের প্রায় ৯ মাস পর ২০২১ সালের ৩ জুলাই তার স্ত্রী তালাক দেন। তালাকনামা হাতে পাওয়ার পর আবু সাঈদ বাপ্পী সাবেক স্ত্রীর নামে ভুয়া ফেসবুক একাউন্ট খুলে কম্পিউটারের মাধ্যমে অশ্লীলভাবে তার ছবি এডিট করে ভাইরাল করে দেয়।

যা পাইকগাছাসহ বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে। বিষয়টি জানার পর শুক্রবার রাতে সোহরাব শেখ পাইকগাছা থানায় পর্নোগ্রাফি আইনে তাকে আসামি করে মামলা দায়ের করেন। যার নং ১৩ তাং ০৬-০৮-২১ ইং। থানার ওসি এজাজ শফীর তত্ত্বাবধানে রাতেই এসআই আসাদুজ্জামান তাকে গ্রেফতার করেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানিয়েছেন, অভিযোগটি পাওয়ার পর এসপি মোহাম্মদ মাহবুব হাসান এর নির্দেশে সাথে সাথেই অভিযানে নামে পুলিশ। নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয় আসামিকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সব কিছু স্বীকার করেছে। শনিবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে ।

তিনি আরো বলেন, সম্প্রতি সারা দেশেই এ ধরণের অপরাধ বেশ বেড়ে গেছে। থানায় এ সংক্রান্ত কোনো অভিযোগ পেলে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেয়া হয়। গত এক বছরে পাইকগাছা থানায় পর্নোগ্রাফি আইনে ৮ টি মামলা দায়ের হয়েছিল। মামলাগুলোর ১৪ আসামির সবাইকেই আটক করা সম্ভব হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.