পাবনায় কাপড় শুকানো তারে বিদ্যুতায়িত হয়ে মা-মেয়ের মৃত্যু

১০৬
পাবনা প্রতিনিধি : পাবনা সদরের দাপুনিয়া ইউপির হটোরা গ্রামে কাপড় শুকানো তার বিদ্যুতায়িত হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন; দাপুনিয়া ইউনিয়নের হটোরা গ্রামের সাবেক ইউপি সদস্য আরব আলী বিশ্বাসের স্ত্রী জাহানারা খাতুন (৫২) ও হেমায়েতপুর ইউনিয়নের শামীম আহমেদের স্ত্রী আলেছা খাতুন (৩৫)। তারা সম্পর্কে মা ও মেয়ে। আলেসার ঘরে দুই মেয়ে ১ ছেলে ও জাহানারা খাতুনের তিন মেয়ে এক ছেলে রয়েছে।
দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, সকাল ১০ টার দিকে বাড়ির ঘরের তারে কাপড় নেড়ে দিতে গিয়ে ছেঁড়া তারের সঙ্গে লেগে প্রথমে মেয়ে আলেছা বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে মেয়েকে বাঁচাতে গিয়ে মা বিদ্যুৎস্পৃষ্ট হন। ঘটনা টের পেয়ে পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সাবেক ইউপি সদস্য আরব আলী বিম্বাস বলেন, আমার মেয়ে সোমবার বিকেলে আমাদের বাড়িতে বেড়াতে আসে। আর মঙ্গলবার সকালে স্ত্রী এবং মেয়ের এমন মৃত্যুতে আমরা খুবই শোকাহত। এ মৃত্যু কোন ভাবেই মেনে নেয়া কষ্টদায়ক।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদের উদ্ধার করে। পরে পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে । এ ঘটনা ইউডি মামলা দায়ের করা হয়েছে।

Comments are closed.