পুঠিয়ায় খাস জমির গাছ কাটার বাধা দেওয়ায় প্রাণনাশের হুমকি

১২৮

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ার বিরালদহ বিহারীপাড়ায় সরকারী খাস জমির উপরের থাকা গাছ কেটে নেওয়ার ঘটনা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও বানেশ্বর ভূমি অফিসের তহশিলদার কে জানানোর ঘটনায় ক্ষিপ্ত হয়ে অভিযোগ কারীকে মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবুবক্কর সহ অজ্ঞাত আরও চার জন সন্ত্রাসী দেশীও অস্ত্র নিয়ে প্রাণে মারার হুমকি দিয়েছেন। এ ঘটনায় পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেছে মাইনুল ইসলাম।

জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার মাইপাড়া মৌজার বিারলদহ বিহারীপাড়ার মৃতঃ আব্দুল হামেদ মন্ডলের দুই ছেলে মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবুবক্কার খাস জমির উপরে থাকা ৫৪ টি মেহগুনি ও আমের গাছ কাউকে না জানিয়ে কেটে নিয়ে যাওয়ার সময় একই ইউনিয়নের বানেশ্বর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সভাপতি মাইনুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও বানেশ্বর ভূমি অফিসের তহশিলদারকে মৌখিক ভাবে অভিযোগ করায় গাছ গুলিকে জব্দ করেন তারা।

এ ঘটনায় মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবু বক্কর ক্ষেপে যান। এই সূত্র জের ধরে মাইনুল ইসলাম কে গত ২৭ আগস্ট রাতে মাজারের অফিসে বসে থাকা অবস্থায় মোঃ সিদ্দিকুর রহমান ও মোঃ আবুবক্কর সহ অজ্ঞাত আরও চার জন সন্ত্রাসী দেশীও অস্ত্র নিয়ে তাকে প্রাণে মারার হুমকি প্রদান করেন এবং বলে যে, রাস্তা করতে গেলে তুকে জবাই করবো। এ ঘটনায় রবিবার সকালে মাইনুল ইসলাম পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেন।

Comments are closed.