পুঠিয়ায় চায়ের দোকানের ধোয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর ও হামালায় আহত ৩

৩৯৪

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় চায়ের দোকানের ধোয়াকে কেন্দ্র করে দোকান ভাংচুর ও হামালায় ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় ৩ টি মামলায় ৩ জনকে আটক করেছে পুলিশ। সে সময় উত্তেজন বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

স্থানীয়রা জানায়, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার ভালুকগাছী ইউনিয়নের ফুলবাড়ী বাজারে বৃহস্পতিবার দুপুরে শহিদুলের চায়ের দোকানে ধোয়াকে করে পার্শ্ববর্তী দেকানের মালিক টিন নষ্ট হওয়ার সূত্র ধরে অর্তরকৃত ভাবে হামলায় চালায়। এ সময় দোকান মালিক শহিদুল, সাহিন ও আমানুল্লাহ আহত হয়। সে সময় স্থানয়ীরা তাদেরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

তবে দোকানী ও আহত পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, আমাদের ৩ জন লোক গুরুত^র আহত হয়েছে। আবার আমাদের লোকজনকে ধরে নিয়ে গেছে পুলিশ। এ ঘটনার সুষ্ট তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

ব্যবসায়ী শফিকুল ইসলাম জানান, আমি খবর পেয়ে ঘটনা স্থলে যায়। গিয়ে দেখি আমার ছেলে শহিদুল ইসলামের চায়ের দোকানে বসে ছিলো। সে সময় পার্শ্বের দোকান মালিক নিজাম, শহিদুল, লোকমান সহ কয়েক জন শহিদুলের চায়ের দোকানে এসে হামলা চালায়। এ সময় শহিদুল, সাহিন ও আমানুল্লাহ সহ কয়েক জন এসে দোকান পাট ভাংচুর করে। এরপর দোকানদার শহিদুল ইসলাম সহ ৩ জন কে মারধর করে গুরুত্বর আহত করে।

ফুলবাড়ি বাজার কমিটির সভাপতি ডাঃ আয়ুব আলী জানান, আমি শুনেছি মারামারি হয়েছে। এ বিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ করেনি।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন জানায়, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। আর দুই পক্ষের সংর্ঘষের ঘটনায় উভয় পক্ষের ২ টি মামলা হয়েছে। মামুন নামের একজনকে আটক করা হয়েছে। আর দুই জনকে ১৫১ ধারায় আটক করে শুক্রবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Comments are closed.