পুঠিয়ায় ট্রাকটরের চাপায় স্কুল ছাত্র আহতের ঘটনা বিচারের দাবী ও রাতের আধারে অবৈধভাবে পুকুর খননের প্রতিবাদে মানববন্ধন

১৫৭

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় অবৈধ পুকুর খননের মাটি টানার ট্রাকটরের চাপায় স্কুল ছাত্র গুরুত্বর আহত হওয়ার ঘটনায়, বিচারের দাবী ও রাতের আধারে অবৈধ্যভাবে পুকুর খননের প্রতিবাদে এবং আইনগত ব্যবস্থা নেওয়ার দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুরে পুঠিয়া উপজেলা পরিষদের সমনে ঢাকা-রাজশাহী মহাসড়কে উপজেলার বারোপাখিয়া, সৈয়দপুর এবং মধুখালী গ্রামবাসী এই মনববন্ধনের আয়োজন করেন।

এ সময় সিরাজ টাইগার, আব্দুর রহমান, শহিদ মোল্লা, রুবেল মোল্লা, বাবলু মোল্লা, ইউসুব মোল্লা, নাইম হোসেন, জীবন আলী সহ অনেকে উপস্থিত ছিলেন।

মানবন্ধনে শিক্ষার্থী ও এলাকাবাসী এ ঘটনার তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের দাবী জানান। সেই সাথে অবৈধ ভাবে পুকুর খনন বন্ধের দাবী জানান।

উল্লেখ্য, শুক্রবার রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার বারোপাখিয়া কালীবাড়ী বিলে রাতের আধারে ফসলী জমিতে ভেকু মেশিন দিয়ে পুকুর খনন করেছে। সেই মাটি নিয়ে যাওয়ার পথে ট্রাকটারের চাপায় সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র মাসুম রানা আহত হয়। সে সময় স্থানীয়রা তাকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সে সময় কর্তব্যরত চিকিৎসক আহতের অবস্থা গুরুত্বর হওরার কারণে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পরিবারের লোকজন জানান, মাসুম রানার একটি অন্ডকোষ একটি বেরিয়ে গেছে আর বাম পা ভেঙ্গে গেছে। তার পিতা মাহাবুর রহমান তিনি একজন প্রতিবন্ধি। তাদের থাকার জায়গা নাই। থাকে অন্যের আশ্রয়ে।

Comments are closed.