পুলিশের কোন সদস্য অনিয়ম ও অপরাধের সাথে জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে- রাজশাহী রেঞ্জের ডিআইজি

২১১

আকাশ ঘোষ, নিজস্ব প্রতিবেদক: পুলিশের কোন সদস্য অনিয়ম ও অপরাধের সাথে জড়িত হলে অনুসন্ধান সাপেক্ষে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেছেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন। বুধবার দুপুরে রাজশাহী জেলা পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর ট্রফিক মোড়ে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে সূষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করণের লক্ষ্যে সম্মানিত নাগরিক ও সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় কালে তিনি এই কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশনস) টি এম মোজাহিদুল ইসলাম।

মতবিনিময় সভায় মহাসড়কে চাঁদাবাজি বন্ধ ও যানজট নিরসন করে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে কিভাবে ট্রাফিক ব্যবস্থাপনা আরো বেশি সুষ্ঠু ও সুন্দর করা যায় সে বিষয়ে উপস্থিত নাগরিকগন ও সাংবাদিকগনের মধ্য থেকে অনেকেই মতামত দেন।

ডিআইজি বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল- ফিতরকে সামনে রেখে রাজশাহীতে বিশেষ ট্রাফিক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। খুব শীঘ্রই এ পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। মহাসড়কে চাঁদাবাজি বন্ধ করতেও পুলিশ তৎপর রয়েছে। পণ্যবাহীসহ যে কোন গাড়িতে কেউ চাঁদাবাজি বা হয়রানি করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের কোন সদস্য অনিয়ম ও অপরাধের সাথে জড়িত হলে অনুসন্ধান সাপেক্ষে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি উপস্থিত সকলকে ট্রাফিক আইন মেনে চলার আহবান জানান ও তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আহবান জানান। রাজশাহীতে কোন অনিয়মের বিষয়ে কেউ তথ্য দিতে চাইলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর পাশাপাশি রেঞ্জ কন্ট্রোল এর ০১৩২০-১২২৪৯৮ নম্বরে তথ্য দেবার আহবান জানান।

 

Comments are closed.