পেশাগত কারণ ছাড়া কোনো কিছুর সঙ্গে সম্পৃক্ততা নেই

0 ১৬৯

বিনোদন ডেস্ক: গণঅভ্যুত্থানের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। সরকার পতনের পর উচ্ছ্বাসে ফেটে পড়েন সারাদেশের মানুষ। এর মধ্যে দেশের বিভিন্ন স্থানে সহিংসতার খবরও পাওয়া যায়।
এ পরিস্থিতিতে শোবিজ অঙ্গনের অনেক তারকা বৈষ্যমবিরোধী আন্দোলনের শিক্ষার্থীদের পক্ষে ও সংখ্যালঘুদের বাড়িতে হামলার প্রতিবাদে সরব হয়েছেন। তবে এ নিয়ে কোনো মন্তব্য করেননি অভিনেতা চঞ্চল চৌধুরী। ভারতীয় একটি গণমাধ্যম এ অভিনেতার বক্তব্য প্রকাশ করেছে। এ বিষয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন চঞ্চল।
জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী জানিয়েছেন, তিনি একজন সাধারণ একজন শিল্পী। পেশাগত কারণ ছাড়া কোনো কিছুর সঙ্গে তাঁর সম্পৃক্ততা নেই। এ অভিনেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে দীর্ঘ এক পোস্ট করে আরও জানিয়েছেন, তার মায়ের অসুস্থতাজনিত কারণে সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব বেশী সক্রিয় হতে পারেননি।
দেশের চলমান পরিস্থিতি নিয়ে তিনি কোন বক্তব্য দেননি উল্লেখ করে চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘আমি চঞ্চল চৌধুরী বলছি। আমার নাম ব্যবহার করে কোনো বিদেশি/দেশী পত্রপত্রিকা বা সামাজিক যোগাযোগ মাধ্যমে, সাম্প্রতিক পরিস্থিতিতে যদি কিছু লেখা হয়, তার দায় আমার নয়। কারণ এখন পর্যন্ত আমি কোনো পত্র পত্রিকা বা সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো বিষয়ে কোনো বক্তব্য দেইনি।’
এ অভিনেতা আরও লিখেছেন, ‘আমি সাধারণ একজন শিল্পী। পেশাগত কারণ ছাড়া কোনো কিছুর সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমার মায়ের চরম অসুস্থতাজনিত কারণে সাম্প্রতিক সময়ে আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব বেশী সক্রিয় নই। দেশে শান্তি বিরাজ করুক, সকলের মঙ্গল হোক।’

Leave A Reply

Your email address will not be published.