পোস্টারে ‘অন্তর্জাল’ রহস্য, মুক্তি ঈদে

0 ২৪০
সিনেমাটির পোস্টার। ছবি : প্রযোজনা প্রতিষ্ঠানের সৌজন্যে

দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ধাঁচের সিনেমা ‘অন্তর্জাল’। নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত দীপংকর দীপন। শুটিং ও পোস্ট প্রডাকশন শেষে এবার মুক্তি পাচ্ছে এটি। আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি। সম্প্রতি সেই ঘোষণা দিয়েছেন সংশ্লিষ্টরা।

শনিবার (১৩ মে) বিকালে প্রকাশ করা হয়েছে ‘অন্তর্জাল’র প্রথম অফিসিয়াল পোস্টার। যেখানে দেখা দিয়েছেন ছবির কেন্দ্রীয় চরিত্রের শিল্পীরা। আছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, মাশরুর ইনান প্রমুখ। সবার পেছনে রহস্যময় চাহনিতে রয়েছেন অমিত সিনহা; যাকে দেখা যাবে খল চরিত্রে।

সিনেমার মূল ভাবনার সঙ্গে মিল রেখে পোস্টারে রহস্য-রোমাঞ্চের আবহ ফুটিয়ে তোলা হয়েছে। শিল্পীদের মাথায় দেখা গেছে হ্যাকারদের প্রতীক হিসেবে পরিচিত ‘কালো টুপি’। এর মাধ্যমে বোঝানো হয়েছে, হ্যাকারদের ধরতে কিংবা মোকাবিলা করতে হলে হ্যাকার হতে হয়।

নির্মাতা দীপংকর দীপন জানিয়েছেন, ‘ছবির কাজ পুরোপুরি শেষ। কয়েকদিনের মধ্যেই আমরা সেন্সরে জমা দেবো। তবে এই ধরনের সিনেমার কাজ তো আসলে শেষ হয়েও হয় না। কেননা ভিএফএক্সের কাজ যত করা যায়, যতটা সময় পাওয়া যায়, ততই ভালো।’

‘অন্তর্জাল’র গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট।

Leave A Reply

Your email address will not be published.