বঙ্গবন্ধুর ১০১তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে আনসার ও ভিডিপি’র কার্যক্রম

0 ৪৫৭

নিজস্ব প্রতিবেদক: ১৭ মার্চ বুধবার রংপুর জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস/২১ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

 

এরপর আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জ পরিচালক এ কে এম জিয়াউল আলম নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্র থেকে শুরু হয়ে সাতমাথা চত্ত্বর প্রদক্ষিণ করে পুনরায় আনসার ও ভিডিপি প্রশিক্ষণ কেন্দ্র র‌্যালিটি শেষ হয়।

 

 

এরপর কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জ পরিচালক এ কে এম জিয়াউল আলম। জেলা কমান্ড্যান্ট মোঃ শফিউল আযমের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের আঞ্চলিক ব্যবস্থাপক আব্দুল হালিম, রংপুর ও দিনাজপুর অঞ্চলের অডিট প্রধান মোঃ এনামুল হক, রংপুর রেঞ্জের সহকারী পরিচালক আসাদুজ্জামান, সার্কেল অ্যাডজুটান্ট মোঃ মাহবুব উজ্জামান, নার্সিং সহকারী, ইউনিয়ন দলনেতা, অঙ্গীভূত আনসারের পিসি ও ভিডিপি সদস্য।

অন্যদের উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের হিসাবরক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম জেলার হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, রংপুর জেলার হিসাবরক্ষক আসাদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও ব্যাটালিয়ন আনসারগণ। অনুষ্ঠানটি পরিচালনা করেন রংপুর জেলার সার্কেল অ্যাডজুটান্ট মোঃ রাসেল আহমেদ।

 

কুড়িগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগেও নানান আয়োজনেও কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র সদস্য-সদস্যাগণ অংশগ্রহণ করেন। জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের নামাজঘরে বাদ ফজর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে আনসার ও ভিডিপি কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রমাণ্য চিত্র প্রদর্শনী এবং আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ টিটুল মিয়া সভাপতিত্ব করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সেকেন্দার আলীসহ ব্যাটালিয়ন আনসার, বিভিন্ন প্রশিক্ষণের প্রশিক্ষণার্থীসহ বাহিনীর সদস্য-সদস্যাগণ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.