বাগাতিপাড়ায় জন্মস্থান নানার বাড়িতে এ.এইচ.এম.কামারুজ্জামান’র ৯৯ তম জন্মবার্ষিকী পালিত

১৪১
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:  নাটোরে বাগাতিপাড়ায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম.কামারুজ্জামান হেনার ৯৯ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার সকালে উপজেলার তমালতলাস্থ নুরপুর গ্রামে তাঁর জন্মস্থান নানার বাড়িতে জন্মবার্ষিকী উদ্যাপন পর্ষদ’র আয়োজনে শহীদের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন ,এক মিনিট নিরবতা পালন, কোরআন খতম ও বিশেষ মোনাজাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মকুল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা ইসতিয়াক আহমেদ, নাটোর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাফিউল আযম স্বপন, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুকুমার মুখার্জী, প্রচার সম্পাদক ওসমান গণী, বাগাতিপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মজিবুর রহমান,সাধারণ সম্পাদক রহমত আলী সরকার,উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাহিদ ও সাধারণ সম্পাদক শিহাব মাহামুদ সজল প্রমূখ।
সহ আ’লীগের বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা, কর্মী ও সমর্থকগণ অংশ নেন। পরে দো’য়া শেষে তবারক ও শহীদ এ এইচ এম কামারুজ্জামানের জীবনী নিয়ে লিখা বই বিতরণ করা হয়।

Comments are closed.