বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস পালন

0 ৪৩৫

এম এম বাবু, বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা: ‘বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর হৃদয় হোক রঙনি’ এই প্রতিপাদ্যকে নিয়ে নাটোরে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে দনিব্যাপী ককে কাটা, দোয়া ও মোনাজাতসহ নানা র্কমসুচরি মধ্য দিয়ে জাতরি জনক বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে ১০১তম জন্ম বার্ষিকী ও জাতীয় শশিু দবিস পালতি হয়েছে।

 

এ উপলক্ষে আজ বুধবার প্রথম অধিবেশনে সকালে উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রতন কুমার সাহা, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান সহ সকল কর্মকর্তা, চিকিৎসক, নার্সসহ কর্মচারীগন।

 

দ্বিতীয় অধিবেশনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহার সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

পরিসংখ্যানবিদ আরশাদ আলীর (অবঃ) সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের চিরন্তন অনুপ্রেরণার উৎস।

 

 

তাঁর নীতি ও আদর্শ প্রজন্ম থেকে প্রজন্ম পর্যন্ত ছড়িয়ে পড়ুক গড়ে উঠুক সাহসী, ত্যাগী ও আদর্শবাদী নেতৃত্ব। তাই বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করার মাধ্যমে তাঁকে যথাযথ সম্মান ও মর্যাদা প্রদান করা হবে। এই মুজিব শতবর্ষেই আমাদের মাঝ থেকে যেন করোনা ভাইরাস দুরভীত হয় সেই কামনাও করেন তিনি। পরে স্থানীয় গণমাধ্যম কর্মী সুধি জন নিয়ে কেকে কাটা হয়।

 

 

Leave A Reply

Your email address will not be published.