বাড়ি বিক্রি করে কমলার লাভ ৭৫ হাজার ডলার

২৬৩
যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস ওয়াশিংটন ডিসিতে অবস্থিত তাঁর বাড়ি বিক্রি করে দিয়েছেন। ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস তাঁর নিজের বাড়ি বিক্রি করে দিয়েছেন। ১৮ লাখ ৫০ হাজার মার্কিন ডলারে ওয়াশিংটন ডিসিতে অবস্থিত বাড়িটি কমলা হ্যারিস বিক্রি করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে দ্য ওয়াল স্ট্রিট জার্নাল।

প্রতিবেদনে বলা হয়, বিক্রি করে দেওয়া বাড়িটি ২০১৭ সালের অক্টোবরে ১৭ লাখ ৭৫ হাজার ডলারে কিনেছিলেন কমল্যা হ্যারিস ও তাঁর স্বামী ডগ এমহফ। খবর নিউইয়র্ক পোস্টের।

জানা যায়, যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির ওয়েস্ট অ্যান্ড এলাকায় অবস্থিত এই বাড়িতে দুটি বেডরুম ও দুটি বাথরুম রয়েছে। ছয়মাস আগে বাড়িটি বিক্রির ঘোষণা দেওয়া হলেও সম্প্রতি সেটি সম্পন্ন হয়।

মার্কিন রিয়েল এস্টেট ওয়েবসাইট জিলও’র ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী, এক হাজার ৭৩০ বর্গফুটের এই বাড়িটির জন্য গত এপ্রিলে ১৯ লাখ ৯৫ হাজার মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় পৌনে ১৭ কোটি টাকা) দাম চেয়েছিলেন কমলা হ্যারিস ও ডগ এমহফ।

তবে এই দামে বিক্রি না হওয়ায় গত জুলাই মাসে মূল্য কমিয়ে ১৮ লাখ ৫০ হাজার ডলার নির্ধারণ করেন তারা। অবশ্য বাড়িটি বিক্রি হলেও তাৎক্ষণিকভাবে ক্রেতার পরিচয় এখনও জানা যায়নি।

বর্তমানে কমলা হ্যারিস ও সেকেন্ড জেন্টলম্যান ডগ এমহফ ওয়াশিংটন ডিসিতে মার্কিন ভাইস প্রেসিডেন্টদের প্রচলিত বাড়ি ইউএস নেভাল অবজারভেটরিতে থাকেন।

Comments are closed.