বিএমডিএ’র সচিব যোবায়ের হোসেনে’র বদলি জনিত বিদায় সংবর্ধনা

0 ২৯

প্রেস বিজ্ঞপ্তি: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ বিএমডিএ’র কর্মকর্তা জনাব মোহা: যোবায়ের হোসেন (সচিব) বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৮ সেপ্টেম্বর ) বিএমডিএ’র সম্মেলন কক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএমডিএ’র নির্বাহী পরিচালক জনাব মো: শফিকুল ইসলাম(অতিরিক্ত সচিব)।
সভাপতি তার বক্তব্যে বিদায় অতিথি সম্পর্কে বলেন, “পেশাগত ক্ষেত্রে বিদায়ী অতিথি ছিলেন অত্যন্ত দক্ষ, চৌকস ও মেধাবী কর্মকর্তা। আমি তার ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করি”।

এসময় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিঃ প্রধান প্রকৌশলী জনাব মোঃ শামসুল হোদা, অতিঃ প্রধান প্রকৌশলী জনাব মোঃ জাহাঙ্গীর আলম খান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব মোঃ শরীফুল হক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব এটিএম মাহফুজুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব শিবির আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জনাব সুমন্ত কুমার বসাক, প্রকল্প পরিচালক জনাব রেজা মোহাম্মদ নূরে আলম সহ বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সদর দপ্তরএ অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী, ব্যবস্থাপক কৃষি, মনিটরিং অফিসার, হিসাব নিয়ন্ত্রক, উপ-পরিচালক (সেবা) ও সহকারী প্রকৌশলীবৃন্দ সকলে উপস্থিত ছিলেন।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের যারা মৃত্যবরন করেন তাদের সকলের উদ্দেশ্যে এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়।

উল্লেখ্য মো: যোবায়ের হোসেনকে বিএমডিএ থেকে রাজশাহী ডিসি অফিসে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.