বিধি নিষেধ অমান্য করায় চারঘাটে জরিমানা

0 ১৫৯

মোহাইমেনউল স্বপন, চারঘাট প্রতিনিধি:  কঠোর লকডাউনের চতুর্থ দিনে সরকারী বিধি নিষেধ অমান্য করায় নন্দনগাছী বাজার ও ভাটপাড়া বাজারে জরিমানা করেন চারঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা। এই সময় তার সাথে ছিলে সেনাবাহিনী, আনছার, ও গ্রাম পুলিশ।

স্বাস্থ্য বিধি মেনে সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত দোকান খোলার নির্দেশ থাকলেও সরকারী বিধি নিষেধ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে নন্দনগাছী বাজারের চাউল ব্যবসায়ী মোঃ শামিউর রহমার (শামিম) কে পাঁচ হাজার, স্বজল স্টোরে এক হাজার, শ্রী নিক্কন কুমার শীল কে এক হাজার, মুদি দোকানী মোঃ রাকিবুল ইসলাম কে এক হাজার, মুদি দোকানী মোঃ সোহেল রানা কে এক হাজার, সবজি ব্যবসায়ী মোঃ মিঠুন আলী কে পাঁচ শত, সবজি ব্যবসায়ী মোঃ সুমন আলী কে এক হাজার ও ফল ব্যবসায়ী মোঃ আসমান আলী কে দুই শত টাকা জরিমানা করা হয়।

ভাটপাড়া বাজারে চায়ের দোকানী মোঃ আবুল হোসেন এর দোকানে দুই হাজার পাঁচশত, মিষ্টি ব্যবসায়ী শ্রী উজ্জল কুমার কে এক হাজার ও মোঃ রাকিবুল ইসলাম এর মোবাইল সার্ভিসিং দোকানে পাঁচশত টাকা জরিমানা করা হয়। তাছাড়া নিমপাড়া ইউনিয়নের গ্রাম পুলিশ করোনা সংক্রমন কমাতে ব্যপক ভূমিকা পালক করছে।

Leave A Reply

Your email address will not be published.