বুবলীর নতুন পোস্ট ভাইরাল

0 ১৫৭

ঢালিউডের জনপ্রিয় তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রিতে মুগ্ধ যেমন দর্শক। ঠিক তেমনি ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন তারা। এর আগেও একাধিকবার সামাজিক যোগাযোগমাধ্যম ও সংবাদ সম্মেলন করে সবাইকে জানান দিয়েছেন তাদের ব্যক্তিগত বিষয়াদি নিয়ে। তবে তাদের এই কাদা-ছোড়াছুড়ি কিছুটা সময়ের জন্য বন্ধ হলেও সম্প্রতি ফের শুরু হয়েছে।

তার কারণ মঙ্গলবার (৯ মে) রাতে শাকিব খানের গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকার। এটি প্রকাশিত হওয়ার পর থেকে চলছে আলোচনা-সমালোচনা। প্রথমে কিছুটা নীরবতা পালন করলেও বুধবার (১০ মে) সকালে এক দীর্ঘ পোস্টের মাধ্যমে শাকিব ও তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন চিত্রনায়িকা শবনম বুবলী। তার লেখায় উঠে এসেছে নানান তথ্য। সেখান থেকে পাঁচটি প্রশ্নও রেখেছেন শাকিব খানের কাছে।

তবে এরপর আর কোনো কথা না বললেও, বৃহস্পতিবার (১১ মে) নিজের ফেসবুকে বেশ কয়েকটি ছবি দিয়েছেন বুবলী। শাড়িতে নিজেকে মেলে ধরেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘সুখ নির্ভর করে আমাদের ওপর।’ বুবলীর ওই পোস্ট মুহূর্তেই ছড়িয়ে পড়েছে। অনুরাগীরাও জানিয়েছেন শুভকামনা।

প্রসঙ্গত, বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান-বুবলী। তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। তবে ২০২২ সালে ৩০ সেপ্টেম্বর বিয়ের কথা প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী। তারা উভয়ই জানান, তাদের একটি ছেলেসন্তানও রয়েছে। বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের মাধ্যমে জানান, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম।

Leave A Reply

Your email address will not be published.