মুজিব বর্ষের অঙ্গীকার রক্ষা করব ভোটাধিকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় ভোটার দিবস পালিত

২০৫

মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: সারাদেশের ন্যায় মজিব বর্ষের অঙ্গীকার রক্ষা করব ভোটাধিকার যর্থাযোগ্য মর্যাদায় ভোটার দিবস পালিত করা হয়েছে। ২ মার্চ সকাল ১১টার দিকে উপজেলা নির্বাচন অফিসের সামনে থেকে বর্নাট্য র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করা হয়। র‌্যালিটি উপজেলায় এসে সংক্ষিপ্ত আলোচন করা হয়।

এসময় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ বক্তব্যে বলেন জনগন নির্বাচন অফিসে এসে যাতে কোন প্রকার প্রতারিত না হয় সেদিকে দৃষ্টি দিতে অফিসের কর্মকর্তা কর্মচারিদের প্রতি আহবান জানান। এবং ভোটার তালিকায় অনেকের সমস্যা রয়েছে সেসমস্যা গুলো সহজে যাতে করে সেবা পায় সেদিকে বেশি বেশি নজর দিতে হবে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্তিতি ছিলেন শেখ আব্দুল্লাহ চেয়ারম্যান উপজেলা পরিষদ রৌমারী কুড়িগ্রাম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন আল ইমরান উপজেলা নির্বাহী কর্মকর্তা রৌমারী কুড়িগ্রাম। মুক্তার হোসেন সুভারফাইজার একাডেমিক উচ্চমাধ্যমিক রৌমারী। মাজহারুল ইসলাম সাংবাদিক সিনিয়র সহসভাপতি উপজেলা প্রেসক্লাব রৌমারী কুড়িগ্রাম। নির্বাচন অফিসের সকল কর্মকর্তা কর্মচারিরাবৃন্ধুরা এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ আরো অনেকেই।

Comments are closed.