মেসির এক ঘোষণায় মায়ামির ফলোয়ার বাড়ল ৪৩ লাখ

0 ৯৬

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে লিওনেল মেসির ঠিকানা এখন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি। মেজর লিগ সকারের দলটির জার্সি পরেই আগামী মৌসুমে খেলবেন, মেসি নিজেই জানিয়েছেন সেটি। ফুটবলের ক্ষুদে জাদুকর যেখানে যাবেন ভক্তরাও সেদিকেই ছুটবেন, এটিই স্বাভাবিক। হয়েছেও ঠিক তা-ই!

মেসি যোগ দেওয়ার আগে ইন্টার মায়ামির ফেসবুক ফলোয়ার সংখ্যা ছিল ৩ লাখ ৫১ হাজার ২২৮ জন। সর্বশেষ তথ্য অনুযায়ী ফেসবুকে ক্লাবটির ফলোয়ার ৮ লাখ ৯৫ হাজার ২৪৩ জন। দ্বিগুণেরও বেশি হারে বেড়েছে ভক্ত।

মেসি যাওয়ার ঘোষণা দেওয়ার আগে টুইটারে মায়ামির অনুসারী ছিল ২ লাখ ১ হাজার ৭০০ জন। ঘোষণার পর বেড়ে হয়েছে ৪ লাখ ৫ হাজার ৬০০ জন। অনুসারী বেড়েছে ২ লাখ ৩ হাজার ৯০০ জন।

সবচেয়ে বড় লাফটা দিয়েছে ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা। মেসির ঘোষণার আগে ইন্সটায় মায়ামির অনুসারী ছিল ১.৩ মিলিয়ন। বর্তমানে ক্লাবটির অনুসারীর সংখ্যা ৪.৮ মিলিয়ন! প্রায় চারগুণ ফলোয়ার বেড়েছে ইন্সটাগ্রামে।

এর আগে আজ বৃহস্পতিবার (৮ জুন) মার্কা একটি পোস্ট দিয়ে জানায়, ইন্টার মায়ামির ফলোয়ার গত পাঁচ বছরেও এতটা বাড়েনি, মেসি যাওয়ার ঘোষণা দেওয়ার ১২ ঘন্টার মধ্যে যতটা বেড়েছে।

আল-হিলালের বিশাল অঙ্কের প্রস্তাব প্রত্যাখান করে ইন্টার মায়ামিকে বেছে নেওয়ার কারণ হিসেবে মেসি জানালেন, বিশ্বকাপ জেতার পর এবং বার্সায় না যাওয়ার ফলে এখন সময় এসেছে এমএলএসে যাওয়ার। অন্যভাবে ফুটবলে বাঁচার এবং আমার প্রতিদিনের জীবনকে আরও উপভোগ করার। অবশ্যই দায়িত্ব একই এবং জেতার আকাঙ্ক্ষাও। জিনিসগুলো আরও ভালোভাবে, আরও শান্তভাবে করতে চাই।’

Leave A Reply

Your email address will not be published.