মেসির সঙ্গে মায়ামিতে যাওয়া নিয়ে মুখ খুললেন সুয়ারেজ

0 ১৩৭
মেসি ও সুয়ারেজ। ছবি : এএফপি

লিওনেল মেসির দলবদল নিয়ে কয়েক সপ্তাহ ধরেই উত্তপ্ত ছিল ফুটবল দুনিয়া। মেসি কোথায় যাবেন, সেই প্রশ্নের উত্তর মিলে গেছে। আগামী মৌসুমে আর্জেন্টাইন মহাতারকা খেলবেন ইন্টার মায়ামির হয়ে। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাবটিতে যাওয়ার কথা জানিয়েছেন মেসি নিজেই। মেসির ক্লাবে যাওয়ার বিষয়টি সুরাহা হয়ে যাওয়ার পর নতুন প্রশ্ন সামনে এসেছে, মেসির সঙ্গে খেলবেন কারা?

এই প্রশ্নের উত্তর হিসেবে সামনে আসছে তার বেশ কয়েকজন পুরোনো সতীর্থের নাম। যাদের মধ্যে বেশ জোরেশোরে উচ্চারিত হচ্ছে উরুগুয়ের তারকা ফরোয়ার্ড লুইস সুয়ারেজের নাম। বার্সেলোনায় মেসির সঙ্গে খেলা এই উরুগুইয়ান তারকাকে নতুন মৌসুমে মায়ামির জার্সিতে মেসির পাশে দেখা যাবে, এমন গুঞ্জন বাতাসে ভাসলেও তা উড়িয়ে দিয়েছেন সুয়ারেজ নিজেই। এমনটিই জানিয়েছে ফুটবলবিষয়ক ওয়েবসাইট গোল ডটকম।

আজ শুক্রবার (৯ জুন) গোল ডটকমের একটি প্রতিবেদন অনুসারে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (৮ জুন) উরুগুইয়ান সংবাদমাধ্যম এল অবর্সার্ভাদরের সঙ্গে কথা বলেন সুয়ারেজ। সেখানে সুয়ারেজ নিজেই জানান, ‘এই খবরটি মিথ্যা। এটি  অসম্ভব। আমি গ্রেমিওতে খুব ভালো আছি। এখানে ২০২৪ সাল পর্যন্ত আমার চুক্তি আছে।’

২০১৪ সাল থেকে ২০২০ পর্যন্ত মেসি ও সুয়ারেজ বার্সেলোনায় পাশাপাশি খেলেছেন। ২০২১ সালে মেসি বার্সা ছাড়েন। অন্যদিকে বর্তমানে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওতে খেলছেন সুয়ারেজ।

মেসি মেজর লিগ সকারে যাওয়ার পর লিগটিকে ঘিরে সবার আগ্রহ বাড়ছে। বিশেষ করে মেসির দল ইন্টার মায়ামির অনুসারীর সংখ্যা বাড়ছে হু হু করে। মেসির পাশে কোন তারকাকে দেখা যাবে তা নিয়েও চলছে নানান জল্পনা-কল্পনা।

Leave A Reply

Your email address will not be published.