মোহনপুরে প্রধানমন্ত্রী উপহারের ঘর পেলেন দশ পরিবার

২১৬

মোহনপুর প্রতিনিধি : প্রধানমন্ত্রীর উপহারের সেমি.পাঁকাঘর পেলেন মোহনপুর উপজেলার দশ গৃহহীন ও ভূমিহীন পরিবার। বৃহস্পতিবার সকাল ১০টায় ভার্চ্যুয়াল অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ের ২য় ধাপে
গৃহহীন ও ভূমিহীন পরিবারের দেওয়া ঘরের উদ্বোধনের পর মোহনপুর দশ গৃহহীন ও ভূমিহীন (ক শ্রেণী) পরিবারকে ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়।

উপকারভোগী হলেন- মাহফুজুল ইসলাম, আনোয়ার হোসেন, রওশয়ারা বিবি, মরজিনা বেগম,সাইদুর রহমান,মফিজ উদ্দিন,সোহরাব আলী, আজাদ দেওয়ান, কাউছার আলী, এন্তাজ আলী তাদের বক্তব্য বলেন,প্রধান মন্ত্রীর দেওয়া ঘর পেয়ে মাথা গোঁজার ঠাঁই পেয়েছি। জীবনের বাঁকি দিনগুলো সেই ঘরে কাটাতে পারবো। উপকারভোগীরা বলেছেন, এর আগে অন্যের জায়গায় তারা ঘর তুলে থাকতেন ।

আনুষ্ঠানিকভাবে ঘরের দলিল-চাবি হস্তান্তরের পর ভূমিহীন পরিবারদের নিয়ে আনন্দ উল্লাসে বেলুন উড়িয়ে কর্মসূচির সমাপ্তি ঘোষনা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেনউপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল, সানজীদা রহমান রিক্তা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, সহকারী কমিশনার (ভূমি) প্রিয়াংকা দাশ, অফিসার ইনচার্জ তৌহিদুর ইসলাম, ইউনিয়ন
পরিষদের চেয়ারম্যান হযরত আলী, ইউপি চেয়ারম্যান বাবলু হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিপুল কুমার মালাকার,সরকারি দপ্তরের কর্মকর্তা,শিক্ষক,ইমাম,গনমাধ্যম কর্মী ও উপকারভোগীরা।

Comments are closed.