রাজশাহীতে শ্বশুরের সাথে পরকীয়া স্ত্রীকে গলা টিপে হত্যা করলো স্বামী

৫২৩

দূর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দূর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোর ঘটনায় নিজ স্ত্রীকে গলা টিপে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী গোলাম মোস্তফা নামে এক ব্যক্তির বিরুদ্ধে। বুধবার দিবাগত রাত সাড়ে সাতটার দিকে উপজেলার ঝালুকা ইউনিয়নের বর্দ্ধনপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী গোলাম মোস্তফা।

স্থানীয়সুত্র জানায় , দুই বছর আগে উপজেলার ৫ নং ঝালুকা ইউনিয়নের বর্দ্ধনপুর গ্রামের আবু কালামের ছেলে গোলাম মোস্তফার সাথে দুর্গাপুর উপজেলার ৪ নং দেলুয়াবাড়ী ইউনিয়নের কিশোরপুর গ্রামের আবু হানিফের কন্যা জুথি খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয় সন্তানের বর্তমান বয়স সাত মাস। তার বাবার সাথে তার স্ত্রীর অনেক দিন ধরে পরকীয়া সম্পর্ক চলছিল তবে হঠাৎ করে বিষয়টি জানতে পেরে প্রথমে তার বাবাকে কুপিয়ে জখম করার পরে তার স্ত্রীকে গলা টিপে হত্যা করে পালিয়ে যায় গোলাম মোস্তফা।

পুলিশের পক্ষ থেকে জানানো হয় , গোলাম মোস্তফা চৌধুরীর স্ত্রী জুথির সাথে তার জন্মদাতা পিতা আবু কালামের দীর্ঘ দিন যাবৎ পরকীয়ার সম্পর্ক চলে আসছিলো। নিজ স্ত্রীর সাথে পরকীয়ার কথা জানতে পেরে ছেলে গোলাম মোস্তফা প্রথমে তার নিজের পিতা আবু কালামকে ধারালো অস্র দিয়ে আঘাত করে। পরে তার স্ত্রী জুথিকে তার শুশুর বাড়ী কিশোরপুর গ্রামে গিয়ে গলা টিপে হত্যা করে স্বামী গোলাম মোস্তফা পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পরকীয়ার জেরে হত্যা করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। দ্রুত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments are closed.