রাণীনগরে জনতার হাতে যুবক ও প্রবাসীর স্ত্রী আটক; পুলিশে সোপর্দ

0 ৪৫২

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে যুবক মোস্তাফা (৪০) ও এক প্রবাসীর স্ত্রী (২২) কে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১২ টার দিকে উপজেলার পারইল হাটখোলাপাড়া গ্রামে এক বাড়ি থেকে তাদের আটক করে স্থানীয় জনতা। পরে শনিবার ১১টার দিকে তাদের পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় তাদের দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করে শনিবার বিকেলে আদালতে পাঠিয়েছে পুলিশ।
এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার জোর চেষ্টা চালায়। কিন্তু যুবক মুসলিম ও প্রবাসীর স্ত্রী হিন্দু হওয়ায় এনিয়ে ওই গ্রামে চলছে নানা সমালোচনা। এই আটককৃত যুবক মোস্তফা নারী লোভী, দাদন ব্যাবসায়ী ও জুয়ারি বলে স্থানীয়রা জানিয়েছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৯টার পর থেকে পারইল হাটখোলাপাড়া গ্রামের কিছু লোকজন বুঝতে পারে ওই হাটখোলাপাড়া গ্রামের এক বাড়িতে কোন ছেলে ও মেয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়েছে। এমন সন্দেহে স্থানীয় ১৫-২০ জন লোকজন রাত সাড়ে ১২ টার দিকে ওই বাড়ি ঘেড়াও করে একটি ঘর থেকে তাদের দুইজনকে আটক করে। আটককৃত যুবক হলেন, পারইল হাটলোখাপাড়া গ্রামের মৃত সাবাজ এর ছেলে মোস্তাফা ওরফে মোস্ত (৪০) ও আটককৃত যুবতী বেলঘড়িয়া গ্রামের জনৈক এক প্রবাসীর স্ত্রী (২২)। আটক যুবক ও প্রবাসীর স্ত্রী দুইজনের প্রায় ৬-৭ মাস ধরে প্রেমের সম্পর্ক ছিলো বলেও জানা গেছে।
এ ব্যাপারে রাণীনগর থানার এসআই সেলিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তাদের দুইজনের বিরুদ্ধে মামালা দায়ের করে শনিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.