রাবি টাঙ্গাইল জেলা সমিতির সভাপতি হারুন, সম্পাদক আমান

১,১১৫

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়(রাবি) টাঙ্গাইল জেলা সমিতি (টাজেস) এর নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (০২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয় হবিবুর রহমান মাঠে সমিতির নবীন বরণ, প্রবীণ বিদায় ও বনভোজন অনুষ্ঠান শেষে নতুন এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে গনিত বিভাগের অধ্যাপক ড. মোঃ হারুনর রশিদ এবং সাধারণ সম্পাদক হিসেবে বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মোঃ আমান উল্লাহ দায়িত্ব পেয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতিঃ শাহাদত,  ইসরাত হুমাইরা রাত্রি কোষাধ্যক্ষ: ফলিত গণিত বিভাগের অধ্যাপক আসাদুজ্জামান যুগ্ম-সাধারণ সম্পাদক: মেহেদী হাসান সজীব, মোঃ রাসেল মিয়া, কাউসার চৌধুরী।

সাংগঠনিক সম্পাদক: মুন্নি আক্তার মাহবুবা।যুগ্ম-সাংগঠনিক সম্পাদক: মেহেদী হাসান। শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক: মেহের আলী।যুগ্ম- শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক: ইমরুল কায়েস।প্রচার সম্পাদক: বিজয় চন্দ্র ।যুগ্ম-প্রচার সম্পাদক: সাথী আক্তার । ছাত্র কল্যাণ সম্পাদক: পার্থ কর্মকার।ক্রীড়া সম্পাদক: ওয়াকিল আহমেদ।

অন্যান্য সদস্যরা হলেন: আব্দুর রাকিব, মেহেরুন নেসা, মেরিনা সুলতানা, ওয়াসিম আকরাম, মোবাশ্বির আহমেদসহ ১২ জন থানা প্রতিনিধি রয়েছে। এছাড়া, সমিতির প্রধান উপদেষ্টার দায়িত্বে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন  প্রফেসর ড. ফজলুল হক।

Comments are closed.