রৌমারীতে নদী পার হতে গিয়ে যুবক নিখোঁজ উদ্ধারে ডুবুরী দল

0 ৪৮

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ রৌমারীতে নদীর ওপার থেকে সাতার কেটে আসতে শাহ্ আলম (১৮) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার রৌমারী যাদুরচর চৌরাস্তা ধনারচর চরের গ্রাম নৌকা ঘাটের ব্রম্মপুত্র নদীতে এঘটনা ঘটেছে। নিখোঁজ যুবক ধনার চর চরের গ্রামের আব্দুর রহমানের ছেলে। শাহ্ আলম পেশায় একজন গার্মেন্টস কর্মী।
নিখোঁজ যুবকের পরিবার ও স্থানীয়রা জানান, নিখোঁজ শাহ আলম ছোট বেলা থেকেই গাজিপুর এলাকা কালিয়াকোরে পিতা মাতার সাথেই বাসবাস করে। গত বুধবার গাজিপুরে থাকা মামাতো ভাই সাজিন (১৯)সহ দুই ভাই গ্রামের বাড়ি, ধনারচর চরের গ্রামের বাড়িতে বেড়াতে আসে। রবিবার সকাল ১১ টার দিকে ব্রম্মপুত্র নদের ওপারে জমি মাপার জন্য নানা নুরুল ইসলাম, মামাতো ভাই সাজিদ ও শাহ আলমসহ অনেকেই নৌকাযোগে যায়। জমি মাপা শেষ করে এপারে আসার সময় মোবাইল ফোনসহ আনুসাঙ্গিগ জিনিস নানার হাতে দেয়। পরে দুই ভাই পড়নে সার্ট প্যান্ট থাকা অবস্থায় সখের বসবতিতে সাতার কেটে এপারে আসার চেষ্টা করে। নদীর মাঝ পথে এসে হাপিয়ে গেলে, চিৎকার করে বলে আমাকে বাঁচাও। সাজিনকে নৌকা দিয়ে বাচালেও শাহ্ আলম পানিতে ডুবে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত শাহ আলমকে খুজে পাওয়া যায় নি। ডুবুরী নিখোঁজ শাহ আলমকে উদ্ধারের জন্য চেষ্টায় রয়েছে।
এবিষয়ে শহিদুল ইসলাম লিডার কর্ত্তিমারী ফায়ার সার্ভিস বলেন, শাহ আলম নদী পারাপারের সময় নিখোঁজ হওয়ার পর খবর পেয়ে সঙ্গে সঙ্গে ধনারচর চরের গ্রাম নৌকা ঘাটে এসে উদ্ধারের কাজ চালিয়ে যাচ্ছি। আমরা সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছি তাকে উদ্ধরে।

Leave A Reply

Your email address will not be published.