রৌমারীতে মাদকদ্রবের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন ও সেমিনার অনুষ্ঠিত

২৫৮

মাজহারুল ইসলাম,রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধি: মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে উপজেলা প্রাশাসনের আয়োজনে সচেতনদের নিয়ে একসেমিনার অনুষ্ঠিত হয়।  এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম রাসেল। তার সভাপতিত্বে কুড়িগ্রাম মাদক নিয়ন্ত্রন সংস্থার সহকারি পরিচালক জাফর আলী,পরিদর্শক তরুন কুমার রায় এসময় উপস্তিতি ছিলেন।

মাদকের অপব্যবহার রোধকল্পের সেমিনারে আরও উপস্তিতি ছিলেন রৌমারী থানা ইনর্চাজ রুপ কুমার সরকার,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফফর হোসেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার সৃুতি।

৬টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যানগনসহ ইউপির সকল সদস্যবৃন্ধরা,সাংবাদিক মিডিয়ারা, উপজেলা শিক্ষক ও শিক্ষিকা এবং সকল দপ্তরের প্রধানগন,উপজেলার সচেতনরাও মাদকদ্রব্য সেমিনারে অংশগ্রহন করেন। মাদক একটি মরন বেধি এখান থেকে বেড়িয়ে আসতে মাদকের আইন সংধোন করার জোর দাবী জানিয়েছেন সেমিনারে অংশনেয়া দর্শকরা।

কুড়িগ্রামের রৌমারী মাদকের হাটে পরিনত হয়েছে এমন চিত্র তুলে ধরে সেমিনারে বক্ততারা বক্তব্যে জোর গলায় উপস্থাপন করেন। মাদক রোধকল্পে থানা ইনর্চাজ রুপ কুমার তার বক্তব্যে বলেন অমরা আসামী ধরে জেলহাজতে প্রেরন করে থাকি এটি আমাদের কাজ।

তিনি আরও বলেন মাদক বন্ধ হবে কি করে আমরা কষ্ট করে মাদককারবারিদের অটক করে জেলে পাঠাই কয়েকদিনের মধ্যেই আবার জামিনে এসে ব্যবসা শুরু করে তাহলে দোষ কার। ঠিক একইভাবে বক্ততারা বলেছে মাদক চোরাচালান আসা বন্ধ হবে আইন সংসোধনের পর।

Comments are closed.