লালপুরে অর্ধশত গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান

0 ২৮৮

প্রতিনিধি, লালপুর (নাটোর) : মুজিববর্ষ উপলক্ষে দেশব্যাপী ভূমিহীন-গৃহহীন পরিবার কে জমি ও গৃহ প্রদান আশ্রয় প্রকল্প কার্যক্রম-২য় পর্যায়ে ৫৩ হাজার ৩শত ৪০ টি পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদানের অংশ হিসেবে নাটোরের লালপুরে ৫০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।

রবিবার (২০ জুন ) সকালে সারাদেশব্যাপী একযোগে এ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্ত হয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি ) শাম্মী আক্তার এর সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়াম হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর- বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাটোরের অতিরিক্ত জেলা প্রশাসক আসরাফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহফুজুর রহমান, গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি।

উপজেলা একাডেমিক সুপার ভাইজার সাদ আহমেদ শিবলীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইস্কান্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক আসম মাহমুদুল হক মুকুল, আলাউদ্দীন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, সদস্য ফিরোজ আল হক ভুইয়া সহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী, উপজেলা পরিষদের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.