শাহজাদপুর দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরনী

0 ৬৭

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে ।  বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও পুরুস্কার বিতরন এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান ।

অধ্যক্ষ রুহুল আমিনের সভাপতিত্বে এ বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এম শাহাদৎ হোসেন,শিক্ষক আনোয়ার হোসেন, অধ্যক্ষ জাকারিয়া ইসলাম ঠান্ডু, সাংবাদিক সাগর বসাক,আব্দুল কুদ্দুস প্রমুখ। ফাইনাল রাউন্ডে তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয় ও শাহজাদপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় দুুটি স্কুল অংশ গ্রহন করে ।

এতে তালগাছী আবু ইসহাক উচ্চ বিদ্যালয় প্রথম স্থান অর্জন করে এ নিয়ে এ স্কুলটি পর পর তিনবার প্রথম স্থান অর্জন করায় প্রধান শিক্ষক পারভেজ আক্তার কে বিশেষ পুরুস্কার প্রদান করা হয় । শ্রেষ্ট বক্তা হিসেবে নির্বাচিত হন এবং বিশেষ পুরুস্কার পান বালিকা উচ্চ বিদ্যালয়ের তাছলিন বিনতে ইসলাম ।

মডারেটরের দ্বায়িত্বে ছিলেন প্রফেসর আজাদ রহমান । বিচারেকের দ্বায়িত্বে ছিলেন শাহজাদপুর মহিলা ড্রিগি কলেজের সহকারী অধ্যাপক মমতাজ মহল, ফজলুল হক ও সাহেব আলী সরকার ।

Leave A Reply

Your email address will not be published.