সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক মনিরুলকে হুমকি

১৪১

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে সংবাদ প্রকাশ করায় এবং ফেসবুক থেকে হাইড করে দেওয়ার জন্য ব্লাঙ্ক কলে দৈনিক মানবজমিন ও দৈনিক আনন্দবাজার পত্রিকার সাপাহার প্রতিনিধি সাংবাদিক মনিরুল ইসলাম কে হুমকি দিয়েছেন কিছু দুর্বৃত্তরা।

সম্প্রতি মনিরুল ইসলামের ফেসবুক ওয়ালে দেওয়া একটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, “ব্ল্যাঙ্ক কলে সংবাদ হাইড করার জন্য হুমকিদাতারা কারা? আমি একজন সংবাদকর্মী হিসেবে দ্বায়িত্ব পালন করেছি।

এটাতে অন্যায় কোথায়? তবে মজার বিষয় হলো, যে নম্বর গুলো থেকে ফোন আসছে সেগুলো পরে দেখা যাচ্ছে না! এ আবার কোন প্রযুক্তিরে বাবা! ” তিনি আরো উল্লেখ করেন, “প্রাথমিক অবস্থায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মৌখিক জানিয়েছি।

পরবর্তীতে এমন হুমকি আসলে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো। আর খুব সাহসী হলে যে কোন নম্বর থেকে ফোন দাও ভাই। তাহলে চিনতে পারবো। একসাথে চা খেতে খেতে গল্প হবে।

শুধু শুধু আমার মৃত মা তুলে গালি দিয়ে কি লাভ”? (বি.দ্র: যেদিন থেকে গণমাধ্যমে কাজ শুরু করেছি,সেদিন থেকে মৃত্যুকে ঘাড়ে নিয়ে ঘুরি) উল্লেখ্য যে, আজ দুপুরে ” ফেনসিডিল আনতে গিয়ে ধরা খেলেন যুবলীগ নেতা ” শিরোনামে সংবাদ প্রকাশের জের ধরে এধরণের হুমকি দেওয়া হচ্ছে বলে জানান সাংবাদিক মনিরুল ইসলাম।

সাংবাদিক মনিরুল ইসলাম সাপাহার উপজেলার ইসলামপুর গ্রামের হযরত আলীর ছেলে। তিনি জাতীয় দৈনিক মানবজমিন ও দৈনিক আনন্দবাজার পত্রিকায় উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

Comments are closed.