সরকারের উপকারভোগী সব শ্রেণির মানুষ- খাদ্যমন্ত্রী 

0 ১০৭
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: শেখ হাসিনা সরকারের উপকারভোগী সব শ্রেণির মানুষ বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।
আজ ৯ আগস্ট বুধবার সকালে নিয়ামতপুর উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর উপহার ঘর বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।
মন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার বাংলাদেশের সকল গৃহহীন ও ভূমিহীন পরিবারকে জমিসহ বাড়ি দিচ্ছেন। পৃথিবীর ইতিহাসে এটি বিরল। করনাকালীন সময়ে একটি দল বলে বেড়িয়েছে না খেয়ে মানুষ মারা যাবে। কিন্তু করোকালীন সময়ে একটি মানুষ ও না খেয়ে মারা যায়নি। এমনকি সরকার এতো বেশি রিলিফ দিয়েছে সাধারণ খেটে খাওয়া মানুষ,  হোটেলের কর্মচারী, ড্রাইভারসহ বিভিন্ন শ্রেণী পেশাজীবিকে।কেউ বাদ যায়নি।
তিনি বলেন, এদেশে তত্বাবধায়ক সরকার আসবে না। সংবিধান অনুযায়ী শেখ হাসিনা প্রধানমন্ত্রী  থেকেই নির্বাচন হবে। কোন সন্ত্রাসীর বাংলার মাটিতে ঠাই নাই। সকলকে সজাগ থাকতে হবে বিএনপি জামাতের আগুন সন্ত্রাস থেকে। মন্ত্রী আরো বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার আহবানও জানান মন্ত্রী।
এসময় ৮৩জন উপকারভোগীকে বাড়ি ও জমির কাগজ তুলে দেওয়া হয়।
 উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোরর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, ভাইস চেয়ারম্যান (মহিলা) নাদিরা বেগম।
এ সময় আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি লিজা আকতার বিথী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.