সাংবাদিক আশরাফুল হক রুবেলের উপর হামলাকারীদের গ্রেফতার দাবী

২২৩

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের মাইটিভি জেলা প্রতিনিধি,দৈনিক ভোরের দর্পন ও আজকের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি এবং লাস্ট নিউজ বিডি ডট কম প্রতিনিধি আশরাফুল হক রুবেলের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা করে আহত করে একদল চিহ্নিত সন্ত্রাসী।গত ২৮ মার্চ রাতে হামলায় তিনি গুরতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দীর্ঘদিন ধরে এই চিহ্নিত সন্ত্রাসীরা তার কাছে চাঁদা দাবি করে আসছিল।এ বিষয়ে সদর থানায় আশরাফুল হক রুবেল নিজে বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলা নং আর-৯৯৯/২৯.০৩.২০২২ কুড়িগ্রাম সদর থানা । মামলার এজাহারে তিনি চিহ্নিত সন্ত্রাসী জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক এর ছোটভাই ফারুক,জেলা যুবলীগের আহবায়ক এর বোন জামাই চিহ্নিত সন্ত্রাসী ওয়াজেদ আলী ঝিনুক।

কুড়িগ্রাম সদর হাসপাতালের ওষুধ চুরি সিন্ডিকেটের সদস্য সন্ত্রাসী রিপন,কুড়িগ্রামের শীর্ষ মাদক পাচারকারী লেলিন ও সন্ত্রাসী ইদুল সহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে গত ২৮ তারিখে সাংবাদিক রুবেল মোটরসাইকেল যোগে ব্যবসায়িক কাজে শ্যামল ফার্মেসীতে পৌঁছার সাথে সাথে সেখানে আগে থেকে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা তার পথ রোধ করিয়া তাকে লোহার রড,হকিস্টিক দিয়ে মারধর করে এবং তার কাছে থাকা নগদ ৬৫ হাজার টাকা,স্বর্ণের চেইন ও মোবাইল ছিনিয়ে নেয় সেইসাথে তাকে রক্তাক্ত জখম করে।

কুুিড়গ্রাম প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আশরাফুল হক রুবেলের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ,সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক,সাবেক সভাপতি এ্যাড, আহসান হাবিব নিলু,সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক মমিনুল ইসলাম মঞ্জু,সাবেক প্রেসক্লাব সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক,সাবেক ক ুড়িগ্রাম প্রেসক্লাব সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব,টেলিভিশন সাংবাদিক ফোরাম কুড়িগ্রাম সভাপতি ইউনুছ আলী,সাধারণ সম্পাদক ইউছুফ আলমগীর সহ কুড়িগ্রামের সাংবাদিক সমাজ।

তারা অবিলম্বে হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।্

Comments are closed.