সুন্দরবনে শ্যুটিং করতে গিয়ে বাজে পরিস্থিতির শিকার হন নোরা

0 ১৮৪

মরক্কো থেকে বলিউডে এসেছেন নোরা ফাতেহি। অভিনয় ও নাচ করতে ভালবাসেন তিনি। কিন্তু নিজের জীবনের প্রথম ছবির শ্যুটিংয়ে ভয়ঙ্কর ঘটনার সাক্ষী হয়েছিলেন নোরা। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’-তে গিয়ে সেই ঘটনার স্মৃতি রোমন্থন করেন অভিনেত্রী। কপিল নোরাকে শ্যুটিং সেটের কোনও মনে রাখার মতো ঘটনা জিজ্ঞেস করেছিলেন। তখনই শ্যুটিং সেটের চড়-কাণ্ডের কথা জানান নায়িকা।

নোরা জানান, বাংলাদেশের সুন্দরবনের জঙ্গলে শ্যুটিং করতে গিয়েছিলেন তারা। ২০১৪ সালে ‘রোর’ নামের সেই ছবিই ছিল তার প্রথম ছবি। নোরার দাবি, সহ-অভিনেতা তার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন। তখন তিনি সেই অভিনেতাকে চড় মারেন। পাল্টা সেই অভিনেতা নোরার চুল টেনে ধরে চড় কষান। ফের ওই অভিনেতাকে থাপ্পড় কষান নোরা। খুবই বাজে অশান্তি হয় সেটে। পরে পরিচালক ও অন্যরা এসে সমস্যা সমাধান করেন। যদিও অভিনেতার নাম প্রকাশ্যে বলেননি তিনি।

মরক্কো বংশোদ্ভূত নোরার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। নৃত্যশিল্পী হয়ে আট বছর আগে বলিউড অভিষেক হয় তার। এরপর থেকে বলিউড সিনেমায় ‘আইটেম গার্ল’ হিসেবে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ‘বাহুবলী: দ্য বিগিনিং, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেভ জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’, ‘বাটলা হাউস’-এর মতো অসংখ্য ছবিতে কাজ করেছেন নোরা।

সম্প্রতি ফুটবল বিশ্বকাপের আসরে কাতারেও অনুষ্ঠান করেন নোরা। তার নাচ ও রূপের জাদুতে মুগ্ধ গোটা বিশ্বের মানুষ। শেষ আয়ুষ্মান খুরানা ও জয়দীপ আহলওয়াতের ‘অ্যাকশন হিরো’ ছবিতে কাজ করেছেন তিনি। সূত্র: নিউজ এইটিন

Leave A Reply

Your email address will not be published.