সৌম্যর ব্যাটে মোহামেডানের জয়

১৮২
ঢাকা মোহামেডান জিতেছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে। ছবি : সংগৃহীত

আগের ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন মোহাম্মদ হাফিজ। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে ঢাকা মোহামেডানের হয়ে খেলতে আসা এই পাকিস্তানি অলরাউন্ডার শূন্য রান করে ফিরেছেন। অবশ্য তাঁর দল মোহামেডান ঠিকই জিতেছে পাঁচ উইকেটে। জাতীয় দলের বাইরে থাকা ওপেনার সৌম্য সরকার দারুণ একটি ইনিংস খেলেন।

আজ শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে নাজমুল ইসলাম অপু দারুণ বোলিংয়ে প্রতিপক্ষকে অল্প রানে গুটিয় দেয় মোহামেডান। খেলাঘর সমাজ কল্যাণ সমিতি প্রথমে ব্যাট করে ১৪৮ রানে গুটিয়ে যায়। জাবাব মোহামেডান ১৫০ রান করে পাঁচ উইকেট হারিয়ে।

টস হেরে ব্যাটিংয়ে নেমে ৭০ রানে ৫ উইকেট হারিয়ে খেলাঘর আর ঘুরে দাঁড়াতে পারেনি। খেলাঘরের হয়ে সর্বোচ্চ ৩৩ রান করেন অধিনায়ক নাদিফ চৌধুরী। আর ইফতেখার সাজ্জাদ ২৪ রান করেন।

ছোট লক্ষ্য তাড়ায় মোহামেডানকে পাঁচ উইকেট হারাতে হয়। পারভেজ হোসেন ইমন ৪০ বলে ৩৬ রান করেন।

আরিফুল ৩০ রান করেন। আর সৌম্য সরকার ৫৯ রানের একটি হার না মানা ইনিংস খেলে মোহামেডানকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন।

নাজমুল ইসলাম ১৮ রান দিয়ে ৪ উইকেট নেন। হাফিজ ব্যাট হাতে সাফল্য না পেলেও বল হাতে ২৪ রানে তিন উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি : ৪৯ ওভারে ১৪৮ (অমিত ২১, নাদিফ ৩৩, ইফতেখার ২৪, হোসেন ১২, রনি ৩*; ইয়াসিন ৪-০-১৮-১, শুভাগত ৯-১-২৮-২, নাজমুল ১০-০-১৮-৪, হাফিজ ১০-১-২৪-৩)।

মোহামেডান স্পোর্টিং ক্লাব : ৪০.১ ওভারে ১৫০/৫ (পারভেজ ৩৬, সৌম্য ৫৯*, আরিফুল ৩০, শুভাগত ১৬, জাহিদুজ্জামান ০*; হোসেন ২.৫-১-৮-২, মাসুম ৭-০-১৬-২, সানি ৫.১-০-১৪-০, মেনারিয়া ৪.৫-০-৩০-১)।

ফল : মোহামেডান ৫ উইকেটে জয়ী।

ম্যান অব দ্য ম্যাচ : নাজমুল ইসলাম।

Comments are closed.