চাঁপাইনবাবগঞ্জের শিক্ষাবিদ অধ্যক্ষ আনোয়ার স্যার আর নেই

0 135

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট শিক্ষাবিদ শহরের ঐতিহ্যবাহী শাহনেয়ামতুল্লাহ কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আর নেই। রোববার (৭ জুন) রাত সোয়া ১১ টার দিকে পৌর এলাকার হরিপুর মহল্লায় নিজ বাসভবনে সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। তার কর্মজীবনের একান্ত সহকর্মী নজেকশিস’ র সহ সভাপতি ও নবাবগঞ্জ সিটি কলেজের অধ্যক্ষ তরিকুল আলম সিদ্দিকী আবেগাপ্লুত হয়ে জানান, তিনি আমার খুব প্রিয় মানুষ ছিলেন, সব সময় হাসি মূখে কথা বলতেন। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আমি আমার সব চাইতে কাছের মানুষদের একজনকে হারালাম। শিক্ষক জীবনে আমার সাফল্যে ওনার বিশেষ অবদান আছে। আমার যে কোন বিপদে তিনি ছিলেন আমার অভিভাবক এর মত।

তাঁর অভাব কোন ভাবেই পুরন হবার নয়। তিনি আরও বলেন, দীর্ঘ দিন থেকে তিনি কিডনি সমস্যায় ভুগছিলেন। তিনদিন থেকে ভিশন অসুস্থ থেকে আজ মারা গেলেন ডাইলাইশিশ চলা অবস্থায়। নবাবগঞ্জ জেলা শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতি (নজেকশিস) এর দীর্ঘদিন সভাপতি ছিলেন অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম । 

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৯ বছর। তিনি তার ১ ছেলে, ১ মেয়ে, স্ত্রী ও আত্মীয় স্বজন, ছাত্র/ছাত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেলেন। তার মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে। তার পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

x