কেন্দ্রীয় কমিটির নতুন সদস্য নাজমুল হাসানকে শার্শা যুবলীগের ফুলেল শুভেচছা

0 98
ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি: শার্শায় বঙ্গবন্ধু ম্যুরালে কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসানের শ্রদ্ধা জ্ঞাপন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য যশোরের শার্শা উপজেলার কৃতি সন্তান নাজমুল হাসান সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে শার্শার বিভিন্ন স্থান পরিদর্শন করেছেন। 
মঙ্গলবার সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত কেন্দ্রীয় যুবলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলামকে সাথে নিয়ে উপজেলার কাশিপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ও ৭৫ পরবর্তী সময়ে যশোর জেলা আওয়ামীলীগের অভিভাবক, সাবেক সংসদ সদস্য, মুক্তিযুদ্ধে সংগঠক মরহুম তবিবর রহমান সরদার এর মাজার জিয়ারত করেন ও তাঁদের আত্মার শান্তি কামনা করে দুয়া করেন এছাড়া  শার্শা উপজেলা প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ও বেনাপোলে মুক্তিযুদ্ধ মুরালে শ্রদ্ধা নিবেদন করেন।
এর আগে কেন্দ্রীয় সদস্য নাজমুল হাসান নাভারণে পৌছালে আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে নেন তাদের এই প্রিয় নেতাকে। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো: রফিকুল ইসলাম, সহ:সম্পাদক বাবলু।
শার্শার নেতাকর্মীদের সাথে এক আনন্দঘন মুহূর্ত কাটিয়ে নাজমুল হাসানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ কলারোয়া পৌরসভা নির্বাচনের প্রচার প্রচারনা ও সাংগঠনিক নানাবিধ কর্মকান্ডে যোগ দিতে রওয়ানা দেন।

Leave A Reply

Your email address will not be published.