নওপাড়া ইউপিতে আবারো নৌকার মাঝি সাইফুল ইসলাম

১৫৯

মশিউর রহমান, দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নে নৌকা প্রতিকের মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং বর্তমান চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম। আজ রবিবার ঘোষনা আসার পর থেকেই অভিনন্দনে ভাসছেন তিনি ।

নওপাড়া ইউনিয়ন এর সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ থান্দারের সুযোগ্য সন্তান ২০১৬ সালে ইউপি নির্বাচনেও নৌকা প্রতীকে অংশ নিয়ে বিপুল জয় পেয়ে ইউপির সাধারণ মানুষের জন্য ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। কৃষি, শিক্ষা, সার্বিক অবকাঠামোগত উন্নয়ন এর পাশাপাশী তিনি জীবন মান উন্নয়নে অগ্রণী ভুমিকা রাখেন। সর্বপরি তৃণমুল পর্যাইয়ের দুর্নীতি রুখতে তিনি জিরো টলারেন্স নীতি অনুসরণ করেছেন। যার ফলে এলাকায় শান্তি প্রতিষ্ঠিত হয়েছে বার দুস্থমানুষের পাওনা বুঝিয়ে দেয়া হয়েছে শতভাগ।

রাস্তাঘাটসহ স্কুল কলেজের অবকাঠামো এবং শিক্ষার মান উন্নয়ন করেছেন। তার শাসনামলেই নওপাড়ার সকল ওয়ার্ড বিদ্যুৎ এর আওতায় হয়ে এখন শতভাগ বিদ্যুতায়িত ইউনিয়ন নওপাড়া ইউনিয়ন। মাদক মুক্ত করতে তিনি বিভিন্ন কর্মসুচি পালন করেছেন। বিধায় মাদক মুক্ত একটি ইউনিয়ন গড়তে সমর্থ হয়েছেন তিনি। গড়ে তুলেছেন জনবান্ধব একটি পরিষদ। ন্যায় প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে ।

Comments are closed.