বাংলাদেশে সানি লিওনি!

২৪২
বাংলাদেশে এসেছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। ছবি : ইনস্টাগ্রাম থেকে

বাংলাদেশে এলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সানি লিওনি। সঙ্গে তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার।

আজ শনিবার বিকেল ৫টার দিকে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করে এ খবর জানিয়েছেন সানি লিওনি। ছবিতে সানিকে উচ্ছ্বসিত দেখা যাচ্ছে। সানি ক্যাপশনে লিখেছেন, ‘এমন সুন্দর দেশে আসতে পেরে খুব ভালো লাগছে!’ হ্যাশট্যাগে যুক্ত করেছেন বাংলাদেশ।

গানবাংলার জনসংযোগ কর্মকর্তা রুদ্র হক এনটিভি অনলাইনকে জানিয়েছেন, ‘তাপস ভাইয়ের সঙ্গে ছবিটি পারিবারিক ছবি, উনার সঙ্গে কাজের সূত্রে সংশ্লিষ্টতা রয়েছে। তাঁর সঙ্গে গানবাংলা আগে একাধিক কাজ করেছে। এই ছবি পোস্টকে আমরা নিছক মজা বলে মনে করছি। কিন্তু সানি লিওনি বাংলাদেশে এসেছেন কি না, সে বিষয়ে আমাদের এখনও আনুষ্ঠানিক বক্তব্য নেই।’

পরে আরও একটি ছবি পোস্ট করেন সানি লিওনি। সেই ছবিতে ড্যানিয়েল এবং গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক ও গায়ক, সুরকার, সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে সানিকে দেখা যাচ্ছে।

জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে বলিউডে পা রাখেন সানি লিওনি। তিনি ‘জিসম টু’, ‘রাগিনি এমএমএস টু’, ‘এক পেহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তিজাদি’, ‘তেরা ইন্তেজার’ ও নিজের জীবনীভিত্তিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর’-এ অভিনয় করেছেন। ‘বীরমাদেবী’ সিনেমার মাধ্যমে তামিল সিনেমায় পা রাখেন সানি।

Comments are closed.