নিয়ামতপুরে চোলাই মদসহ গ্রেপ্তার দুই 

0 ৩৬
নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে পুলিশের অভিযানে ১৬ লিটার চোলাই মদসহ দু’জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার(১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ছাতড়া বাজারের তিনমাথা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে শিবপুর তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন মহাদেবপুর উপজেলার রনইল গ্রামের মৃত জসিমুদ্দিনের ছেলে আজিজুল (৫৬) ও গোবিন্দপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আব্দুল মতিন (৫৫)। পরে তাদের নামে নিয়ামতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।
এজাহার সূত্রে জানা গেছে, শিবপুর তদন্ত কেন্দ্রের  পুলিশের সদস্যরা বিশেষ অভিযান পরিচালনার জন্য ছাতরা বাজারে অবস্থান করেন। তারা ছাতড়া বাজারের তিনমাথা এলাকায় পৌঁছালে  দু’জন ব্যক্তি পালানোর চেষ্টা করে। তাদের গতিবিধি সন্দেহমূলক হওয়ায় আটক করলে তাদের দেহ তল্লাশি করে আজিজুল হকের কাছ থেকে ৪০ বোতল ও মতিনের দেহ থেকে ২৬ বোতল চোলাই মদ উদ্ধার করে।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চোলাই মদ উদ্ধারের ঘটনায় দু’জনের নামে একটি মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.