দিনাজপুর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীরের সংবাদ সম্মেলন

0 ৪০৫
দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর পৌরসভার নির্বাচনে সরকারী দলের প্রার্থীকে বিজয়ী করতে এবং জনগনের ভোটাধিকার কেড়ে নিতে বহিরাগত সন্ত্রাসীদের এনে রাখা হয়েছে শহরের বিভিন্ন আবাসিক হোটেল, সরকারী-সেরকারী রেষ্ট হাউজ ও দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি। এ বিষয়ে পুলিশ ও গোয়েন্দা সংস্থাগুলো সম্পূর্ণ অবগত থাকলেও কোনো ধরনের পদক্ষেপ নিচ্ছেন না এমন অভিযোগ করেছেন বিএনপির মেয়র প্রার্থী দিনাজপুর পৌরসভার দুইবারের নির্বাচিত বর্তমান মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।
বুধবার (১৩ জানুয়ারী) সকালে দিনাজপুর জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।
এক লিখিত বক্তব্যে তিনি বলেন, সারাদেশসহ দিনাজপুর বিএনপি একটি সুসংগঠিত জনপ্রিয় রাজনৈতিক দল হওয়ায় এ দলের প্রার্থীকে দিনাজপুর পৌরসভায় বার বার ভোটাররা মেয়র নির্বাচিত করছে। এ কারণে সরকারী দলের ঈর্ষার কারণ হয়ে দাড়িয়েছে বিএনপি ও তার প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম। বিএনপির প্রার্থীকে হারানোর জন্য বিএনপির নেতাকর্মীদের বাড়ী বাড়ী পুলিশ হানা দিচ্ছে, আতংকিত নেতাকর্মীরা ভোটের প্রচারাভিযানে অংশ নিতে পারছে না। এছাড়াও সরকারী দলের প্রার্থীকে বিজয়ী করতে ভোটকেন্দ্র দখল, ব্যালট বাক্স ও ব্যালট পেপার ছিনতাইয়ের মাধ্যমে ফলাফল পাল্টানোর মহা-পরিকল্পনা করছে তারা।
সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম আরো  বলেন, আগামী ১৬ জানুয়ারী ভোটের দিন জনগনের ভোট ডাকাতি করতেই মরিয়া হয়ে মাঠে নামানো হবে সরকারী দলের বহিরাগত সন্ত্রাসীদের এবং এর দায় চাপানো হবে বিএনপির নেতাকর্মীদের ঘাড়ে। ইতোমধ্যে জনগনের ভোটের অধিকার কেড়ে নেয়ার জন্য সকল ধরনের মহা-পরিকল্পনা শেষ করেছে সরকারী দলের নেতাকর্মীরা। অনতিবিলম্বে বহিরাগত এই ভোট ডাকাতদের নির্বাচনের পূর্বেই গ্রেফতার করে অবাধ এবং নিরপেক্ষ নির্বাচনের পথ সুগম করার দাবী জানিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম।
সংবাদ সম্মেলনে দিনাজপুর জেলা বিএনপি‘র ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক এমপি আলহাজ্ব রেজিনা ইসলাম, যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট মোঃ মোফাজ্জল হোসেন দুলাল, খালেকুজ্জামান বাবু, হাসানুজ্জামান উজ্জল, আখতারুজ্জামান জুয়েল, মোঃ মোকাররম হোসেন, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মুক্তিযোদ্ধা সংসদ দিনাজপুর জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ মকশেদ আলী মঙ্গলিয়া, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক কামরুজ্জামান, পৌর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা, বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোঃ হামিদুর রহমানসহ বিএনপি ও বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.