রাজশাহী জেলা বিএনপির আহব্বায়ক আবু সাইদ চাঁদকে জামিন দিয়েছে নাটোরের আদালত

0 ৮২

নাটোর প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় বিএনপির জনসমাবেশ থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুকমি মামলায় রাজশাহী জেলা বিএনপির আহব্বায়ক আবু সাইদ চাঁদকে জামিন দিয়েছে নাটোরের আদালত। রবিবার নাটোরের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রওশন আলম এই জামিন মঞ্জুর করেন।

নাটোর জজ আদালতের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম মামলার সুত্রে জানান,গত বছরের ১৯ মে রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আয়োজনে পুঠিয়া শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসমাবেশের আয়োজন করি হয়। সেই সমাবেশে বক্তব্যের শুরুতেই বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ বলেন, আর ২৭ দফা ১০ দফার মধ্যে আমরা নাই।

আমাদের এক দফা আর তা হল শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করাতে যা যা করা প্রয়োজন তা আমরা করবো ইনশাল্লাহ। ঘটনাটি বিভিন্ন সংবাদ মাধ্যম সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে নাটোরের আওয়ামী লীগ নেতা কর্মিরা আতংকিত ও অপমানিত হয় এবং নেতা কর্মিদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বাদী হয়ে বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে অভিযুক্ত করে আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের পর আজ বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালতের বিচারক তার জামিন মঞ্জুর করেন।

আসামি পক্ষের আইনজীবি নাটোর জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরিফুল হক মুক্তা বলেন, তার মক্কেলের পক্ষে আজ আদালতে হাজির হয়ে বিচারকের কাছে জামিন আবেদন করেন। যেহেতু ঘটনাটি রাজশাহী জেলার সেহেতু এই মামলা নাটোর আদালতে যুক্তিযুক্ত নয়।

সেকারনে তার মক্কেল এই মামলায় জামিন পাওয়ার যোগ্য। আদালতের বিচারক আবেদন শুনানী শেষে তার জামিন মঞ্জুর করেন।

Leave A Reply

Your email address will not be published.