‘অন্তরঙ্গ’ ৯ মিনিটই কাল হয়ে দাঁড়িয়েছে: বুবলী

শাকিব খানের সঙ্গে টানা ৯টি ছবিতে অভিনয় করে এক লাফে তারকা বনে যাওয়া চিত্রনায়িকা শবনম বুবলী দীর্ঘদিন লাপাত্তা। গুঞ্জন রয়েছে, তিনি বর্তমানে বিদেশ রয়েছেন। এও গুঞ্জন রয়েছে বুবলী অন্তঃসত্ত্বা। তিনি নাকি শাকিব খানের সন্তানের মা হতে চলেছেন। তিনি বিষয়টি সবার কাছে তুলে ধরেছেন। এবার তা নিয়ে মুখ খুললেন শাকিব খান।

শাকিব খান বলেন, ‘আর তো চুপ থাকা যায়না। এত গুঞ্জন আর কানাঘুষা না করে যদি সাহস থাকে সামনে এসে প্রমাণ দেখাক। দুদিন পরপর আমাকে ঘিরে নানা অপপ্রচার চালিয়ে আমার তারকা ইমেজ নষ্ট করার চেষ্টা চালাচ্ছে। আমাকে নিঃশেষ করার ষড়যন্ত্র অনেক হয়েছে, আর কত?

বুবলীর অন্তঃসত্ত্বা ও মিডিয়ার আড়ালে চলে যাওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘আপনারা আমাকে কেন জিজ্ঞেস করছেন, বুবলীর কাছে যান। সেই আপনাদের ভালো বলতে পারবে। সে তো নিচের বাসায়ই আছে।’

অপু বিশ্বাসের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার সঙ্গে বুবলীর এই বিষয়টিও নতুন করে কোনা ঘটনার জন্ম দেবে কি-না? এ প্রসঙ্গে শাকিব আরও বলেন, বুবলি শিক্ষিত মেয়ে তার পরিবারও শিক্ষিত এবং সম্ভান্ত। সে অপুর মতো কোনো ভুল করবে না। বুবলী আমার শুধুই বন্ধু ও সহকর্মী। আসলে আমার তারকা ইমেজ যখনই শুরু হয়েছে তখন থেকেই কিছু ঈর্ষা পরায়ণ মানুষ আমার ক্যারিয়ার ধ্বংস করার জন্য উঠে-পড়ে লেগেছে। বারবার আমাকে ঘিরে নানা ইস্যু করে ক্যারিয়ার ধ্বংস করতে চায়! যা কোনো তনি পারেনি আর পারবেও না।

ঢাকাই নায়ক কিং খান আরও বলেন, অপু বিশ্বাসের সঙ্গে আমার সম্পর্ক আবেগতাড়িত দুর্ঘটনা ছাড়া কিছুই নয়। একসঙ্গে কাজ করতে গিয়ে তাকে চিনতে ভুল করেছিলাম, আর ভুল করতে চাই না। এখন আমার ধ্যান-জ্ঞান ফিল্ম ক্যারিয়ার এবং সুন্দর সাজানো গোছানো একটি সংসার।

Comments (০)
Add Comment