আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার কারণে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে – প্রতিমন্ত্রী পলক

সোহেল রানা, নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন,গত ১৪ বছর আওয়ামী লীগ সরকার একাধারে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার কারণে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।
প্রতিমন্ত্রী  শুক্রবার নাটোরের সিংড়া উপজেলা অডিটরিয়ামে ২২ জন কান্সার, কিডনী,স্ট্রোক, লিভার সিরোসিস, প্যারালাইজড ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত রোগী এবং অগ্নিদগ্ধে ও পানিতে ডুবে মৃত্যুবরণকারী শিশুর পরিবারসহ অসুস্থ ব্যক্তির চিকিৎসায় প্রায় সাড়ে ১২ লাখ টাকার চেক হস্তান্তর করেন। একই সময় ক্ষুদ্র ও প্রান্তিক ১৪০০ কৃষককে রোপা আমন ধানের বীজ-সার এবং গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজ বিনামুল্যে বিতরণ করা হয়।
এছাড়াও ৪০০ ক্ষুদ্র নৃ-গোষ্ঠি পরিবারের মাঝে  হাঁস ও মুরগীসহ খাদ্য ও ঔষধ বিতরণ করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
Comments (০)
Add Comment