কার জন্য রান্না করেন মালাইকা?

মালাইকা অরোরা শরীরচর্চা বা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে আলোচনায় থাকেন। তবে এতকিছুর পরেও তিনি রান্না যে খুব মন দিয়ে করেন তা অনেকেরই অজানা। আবার তা-ও করেছেন বিশেষ একজনের জন্য। আর সেই বিশেষ একজন হলেন তার ছেলে আরহান খান।

 

স্টার ভার্সেস ফুড অনুষ্ঠানের চতুর্থ পর্বে উপস্থিত থাকবেন মালাইকা। আর সেখানে তিনি রাঁধবেন তার প্রিয় পদ মালাবার ফিশ কারি।

 

মালাইকার মতো সুন্দরী আর লাস্যময়ী নায়িকার হাতের রান্না বলে কথা। কিন্তু রান্নাঘরে গেলে একটু হলেও তেল মশলার দাগ লাগবে। মালাইকা রান্নাঘরে প্রবেশ করার পর শেফ প্রতীক সাধু জানতে চান যে স্টিলেটো পরে কিভাবে রাঁধবেন বলিউডের আইটেম গার্ল?

 

উত্তরে মালাইকা বলেন, তিনি আগে থেকেই আরামদায়ক জুতো পরে এসেছেন বাড়ি থেকে যাতে রান্না করতে তার কোনো অসুবিধে না হয় তার জন্য সব রকমভাবে প্রস্তুত তিনি। তবে স্টিলেটোর প্রতি যে তার প্রেম আদি অকৃত্রিম সেটাও প্রকাশ করেন। মালাইকা জানান, সুযোগ থাকলে তিনি স্টিলেটোর ওপরই ঘুমাতেন।

 

সুযোগ পেলেই রান্নাঘরে ঢুকে পড়েন মালাইকা। রান্না করেন ছেলের ইচ্ছে অনুযায়ী। মায়ের হাতের রান্না খেতে ভালোবাসে আরহান। আর মূলত ছেলের মুখের হাসি দেখতেই রান্না করতে এত ভালোবাসেন মালাইকা।

 

Comments (০)
Add Comment