ক্যামেরাম্যানকে পানি ছুঁড়ে সমালোচিত রোনালদো

ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি : এএফপি

সৌদিতে সময়টা খুব একটা ভালো কাটছে না পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর। আল নাসরের জার্সিতে খুব একটা ছন্দে নেই তিনি। গোল না পাওয়ার হতাশা থেকেই এবার ক্যামেরাম্যানকে পানি ছুঁড়ে মেরে সমালোচিত হয়েছেন ৩৮ বছর বয়সী এই তারকা।

শনিবার (২৯ জুলাই) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপে আল শাবাবের সঙ্গে গোলশূন্য ড্র করে আল নাসর। এই ম্যাচে শুরুর একাদশে ছিলেন না রোনালদো। ম্যাচের ৬২তম মিনিটে বেঞ্চ থেকে মাঠে নেমেছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী এই মহাতারকা। তবে, কোনো পার্থক্য গড়তে পারেননি এই পর্তুগিজ। গোল করতেই যেন ভুলে গেছেন রোনালদো। এর আগে প্রাক-মৌসুম প্রস্তুতির প্রীতি ম্যাচে চারটি ইউরোপিয়ান দলের সঙ্গে তিনি খেলেছিলেন।

ম্যাচ শেষ হওয়ার পর পর্তুগিজ সুপারস্টার হতাশা প্রকাশ করতে করতে মাঠ ছাড়েন। এসে এক স্টাফের কাছ থেকে পানির বোতল নেন। এক চুমুক পানি খান। কাছেই এক ক্যামেরাপার্সন তার দিকে ক্যামেরা তাক করে ছিলেন। বিরক্ত হয়ে তার দিকে পানি ছুড়ে মেরে তাকে একা থাকতে দিতে বলেন। এরপর সেখান থেকে তাকে চলে যেতে ইশারা করেন। ক্যামেরাম্যান তৎক্ষণাৎ রোনালদোর আজ্ঞা পালন করেন।

রোনালদোর এমন পানি ছোঁড়ার ভিডিও এরইমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এই আচরণ তার জন্য শাস্তির কারণ হয়ে দাঁড়াতে পারে বলে মনে করছেন অনেকে। যদিও এর আগে নানা ঘটনা জড়িয়ে আছে তার ক্যারিয়ারে। তিনি একবার এক প্রতিপক্ষ কোচকে ধাক্কা দিয়েছিলেন। ডব্লিউডব্লিউ স্টাইলে বিপরীত দলের খেলোয়াড়কে ফাউল করেও তোপের মুখে পড়েছিলেন। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে কোনোবারই অবশ্য বড় ধরনের শাস্তি পেতে হয়নি।

Comments (০)
Add Comment