গানে ‘চাপা কষ্ট’ প্রকাশ করলেন শ্রাবন্তী

বাংলাদেশ ও ভারতের সমান জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর বিয়ে হয়। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল ও ফটোগ্রাফার কৃষাণ ব্রজের সঙ্গে মন দেয়া নেয়া শুরু হয় শ্রাবন্তীর। ২০১৬ সালে কৃষাণকে বিয়ে করেন তিনি। সেই সংসারও টিকলো না। ২০১৮ সালের জানুয়ারিতে তাদের বিচ্ছেদ হয়। এরপর আবারও রোশন সিংহ নামে বিমান সংস্থার এক কেবিন ক্রুর সঙ্গে শ্রাবন্তীর পরিচয় হয়। এরপর প্রেম ও পরিণয়। গেল বছরের ১৯ এপ্রিল রোশনকে বিয়ে করেন টলিগঞ্জের এই লাস্যময়ী অভিনেত্রী। এই নিয়ে তিনবার ভাঙছে টালিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর সংসার।

ব্যক্তিগত জীবনের টানাপোড়েন সব সময় হাসিখুশি থাকেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের মতো করে গুছিয়েছেন নিজেকে। সঙ্গী বলতে কাজ আর একমাত্র ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। হাসির আড়ালেও লুকিয়ে থাকে যন্ত্রণা।

শুক্রবার (ইনস্টাগ্রামে) পোস্ট করা স্টোরিতে তেমনই ইঙ্গিত করছে। সেখানে দেখা যাচ্ছে, বরফে ঢাকা চারদিক। তার মাঝেই দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রীর চোখ ঢেকেছে রোদ চশমা। মুখজুড়ে সেই চেনা হাসি। তাল কোটে ছবিটির সঙ্গে তার বেছে নেওয়া গানটি বিখ্যাত আমেরিকার রক ব্যান্ড ‘লিঙ্কিং পার্ক’ এর দুই লাইন। যার অর্থ, ‘এত চেষ্টা করলাম, এত দূর এলাম। কিন্তু শেষ পর্যন্ত সবটাই বৃথা।’

এই গানের মাধ্যমে নিজের জীবনের চাপা আক্ষেপ তুলে ধরলেন শ্রাবন্তী? এমনই প্রশ্ন তার ভক্তদের। এদিকে তার তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক ভালো যাচ্ছে না। বিচ্ছেদে গড়াচ্ছে তাদের সম্পর্ক এমনই গুঞ্জন টালিগঞ্জে।

Comments (০)
Add Comment